kalerkantho


কখন কোথায় কী

১৯ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০



কখন কোথায় কী

আকাঙ্ক্ষা’স গ্ল্যামার ওয়ার্ল্ড

নতুন পোশাক

 

 

গুলশান শাড়ি মিউজিয়াম

গুলশান শাড়ি মিউজিয়ামের বাসন্তী আয়োজনে থাকছে তাঁত, কোটা, কটন গাদোয়াল, শিপন, জর্জেট বেনারসিসহ হরেক রকমের শাড়ি। এ ছাড়া যাঁরা বিয়ের পিঁড়িতে বসতে চান, তাঁদের জন্য বিয়ের শাড়ি ও লেহেঙ্গার বিশাল সংগ্রহ রয়েছে।

ফোন : ০১৭০৮ ৫৭৬১৩০-১

 

বার্ডস আই

বসন্ত উপলক্ষে নতুন পোশাকে শোরুম সাজিয়েছে বার্ডস আই। এসব পোশাকের মধ্যে রয়েছে টি-শার্ট, পোলো শার্ট, শার্ট ও ছোটদের আরামদায়ক পোশাক। পোশাকগুলো পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের পাঁচটি শোরুমে।

ফোন : ০১৯১৫ ০৬৮১৫৩

 

মুসলিম কালেকশন

মুসলিম কালেকশন ক্রেতাদের জন্য নিয়ে এসেছে পোলো শার্ট। পাওয়া যাবে নতুন ডিজাইনের ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, টি-শার্ট, পোলো শার্ট ও পাঞ্জাবি। এ ছাড়া মুসলিম কালেকশনে রয়েছে ফ্যাশনেবল আকর্ষণীয় আরামদায়ক বয়েজ শার্ট। এসব আর্কষণীয় পোশাকের জন্য আপনি চলে আসতে পারেন মুসলিম কালেকশনের শোরুমে। ফোন : ০১৭৯২ ৪৫২২২২

 

অফার

 

আড়ং

আড়ংয়ে তিন হাজার টাকার কেনাকাটা করলেই পাচ্ছেন মাই আড়ং রিওয়ার্ডস কার্ড। এতে আড়ংয়ের কেনাকাটায় পয়েন্ট যোগ হবে। নির্দিষ্ট পয়েন্ট হলেই ছাড় পাবেন। ফেব্রুয়ারি মাসজুড়ে চলবে এই অফার।

 

জেন্টল পার্ক

মিরপুরে নতুন শাখা চালু করল ফ্যাশন হাউস জেন্টল পার্ক। মিরপুর ১-এ সনি সিনেমা হলের নিচতলায় সম্প্রতি শাখাটি উদ্বোধন করেন অভিনেতা অনন্ত জলিল ও অভিনেত্রী বর্ষা। এ উপলক্ষে দুটি পণ্য কিনলে একটি পণ্য বিনা মূল্যে পাবেন। ফেব্রুয়ারি মাসজুড়ে এ অফার চলবে।

 

লা রিভ

‘অ্যান্ড অফ সিজন সেল’-এ ৭০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে ফ্যাশন হাউস লা রিভ। ছেলে-মেয়ে ও শিশুদের সব ধরনের পোশাকেই থাকছে মূল্যছাড়। ছাড়ের এই অফার পাবেন লা রিভের সবকটি আউটলেটে। পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত অফার চলবে।

 

সৌন্দর্য সেবা

 

আকাঙ্ক্ষা’স গ্ল্যামার ওয়ার্ল্ড

হাত ও পায়ের বিশেষ যত্ন ও পরিচর্যার জন্য আকাঙ্ক্ষা’স গ্ল্যামার ওয়ার্ল্ড নিয়ে এলো আলমন্ড স্পা পেডিকিউর-ম্যানিকিউর। এই সেবা হাত ও পায়ের ত্বকের সমস্যা দূর করতে সাহায্য করে, ত্বককে করে তুলবে অনেক সুন্দর উজ্জ্বলতর। প্রতিটি সেবার সঙ্গে ব্রাইটেনিং মাস্ক ফ্রি। যোগাযোগ : ০১৯৩৭ ৫১৩০০৬

 

এভারগ্রিন অ্যাডামস অ্যান্ড ইভ

চুল ও ত্বকের সুরক্ষায় উত্তরার এভারগ্রিন অ্যাডামস অ্যান্ড ইভ দিচ্ছে বিশেষ অফার। ফেসিয়াল, যেকোনো হেয়ার কাট ও ভ্রু প্লাক ৫০০ টাকা, ফেসিয়াল, পেডিকিউর, যেকোনো হেয়ার কাট, ভ্রু প্লাক ৭০০ টাকা, সব ধরনের মেকআপে আছে বিশেষ ছাড়। বুকিং ছাড়া অফার পাওয়া যাবে না। পার্লারে এসে ও ফোনে বুকিং দিতে পারবেন। পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত অফার চলবে। যোগাযোগ : ০১৭৮৭ ৬৮১৫২৬

 

সৌন্দর্যচর্চায় লেজার সেবা

সব বয়সী নারী-পুরুষের সার্জারি ছাড়াই অতিরিক্ত ওজন কমানো ও বডি শেপিং, হেয়ার ট্রিটমেন্ট, অবাঞ্ছিত লোম, ব্রণ ও ব্রণের গর্ত, ত্বকে বয়সের ছাপ, তিল বা আঁচিল সমস্যার অত্যাধুনিক সেবা পাবেন ডা. ঝুমু খান’স লেজার মেডিক্যালে। ওয়েব সাইট : www.lasermedicalbd.com

 

 

অন্যান্য

আমারি ঢাকায় নতুন শেফ

দীর্ঘ ১৫ বছরের থাই খাবার রান্নার অভিজ্ঞতা আছে শেফ নুত্তাপুটের। সম্প্রতি তিনি যোগ দিয়েছেন হোটেল আমারি ঢাকায়। আমায়া ফুড গ্যালারির থাই সেকশনকে আরো আকর্ষণীয় করে তিনি সিগনেচার খাবার হিসেবে এনেছেন টাইগার প্রন সঙ্গে তামারিন্ড সস, সি ক্র্যাব ও  ল্যাম্বের সঙ্গে লেমন গার্লিক সস।



মন্তব্য