kalerkantho


কখন কোথায় কী

১ অক্টোবর, ২০১৭ ০০:০০



কখন কোথায় কী

ওমেন্স ডল

ক্যাটস আই

লাইফস্টাইল স্টোর ক্যাটস আই শুধু অনলাইন স্টোরের জন্য এনেছে নতুন কালেকশন। ক্লাসি ভাইবস শিরোনামে বর্ষা-গরম আবহাওয়ার উপযোগী পোশাক থাকছে এবার।

এ ছাড়া অনলাইন স্টোর থেকে শপিং-এ শর্তসাপেক্ষে থাকছে ১০ থেকে ১৫ শতাংশ ছাড়ের সুযোগ। হোম ডেলিভারি সুবিধাসহ পণ্যের বিস্তারিত, মূল্য ছাড়ের নিয়ম ও শপিংয়ের জন্য ঢুঁ মারতে পারেন www.catseye.com.bd ঠিকানায়।

 

বিবিয়ানা

পূঁজা উপলক্ষে ফ্যাশন হাউস বিবিয়ানার বনানী, মিরপুর, উত্তরা ও আজিজ সুপার মার্কেটের আউটলেটে সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হয়েছে। বিবিয়ানার পোশাকের মধ্যে আছে সালোয়ার-কামিজ, দোপাট্টা, শাড়ি, সিঙ্গেল কামিজ, পাঞ্জাবি, কুশন কভার। এই অফার চলবে ১৫ অক্টোবর পর্যন্ত।

 

সুঁই-সুতা

কটন কাপড়ের হালকা রঙের শরতের পোশাক এনেছে ফ্যাশন হাউস সুঁই-সুতা। এসব পোশাকের মধ্যে আছে সালোয়ার-কামিজ, কুর্তি, ফতুয়া, টপ, পাঞ্জাবি ইত্যাদি। এখানে ছোটদের পোশাকও পাবেন।

 

ব্যাঙ

ব্যাঙে পাবেন ফ্যাশনেবল ক্যাজুয়াল বা ফরমাল শার্ট, টি-শার্ট, পলো শার্ট, ফতুয়া, কাতুয়া, প্যান্ট, পাঞ্জাবিসহ নানা রকম মানানসই পোশাক।

 

ইনভাইট

ফ্যাশন হাউস বালুচরের অঙ্গপ্রতিষ্ঠান ইনভাইট নিয়ে এসেছে নতুন ডিজাইনের ক্যাজুয়াল শার্ট। কাপড় হিসেবে ব্যবহার করা হয়েছে সুতি।

 

আস্থার বাজার

অনলাইন গ্রোসারি শপ আস্থার বাজারে ফরমালিন ও সব ধরনের বিষাক্ত উপাদানমুক্ত পণ্যে পাওয়া যাচ্ছে। আস্থার বাজারের প্রতিটি পণ্য সরাসরি কৃষকের কাছ থেকে সংগ্রহ করা। জৈব সারে উৎপাদিত সব ধরনের মৌসুমি সবজি, ফল, গরুর দুধ, খাঁটি গাওয়া ঘি, বিভিন্ন ধরনের মাছ, খাসি, দেশি মুরগি, নানা ধরনের চাল, ডাল, আটা ময়দাসহ নিত্য প্রয়োজনীয় সব পণ্য মিলবে। ঠিকানা- রসুল ভিউ (অষ্টম তলা), ৬৫ ময়মনসিংহ লেন, বাংলামোটর। ফেসবুক পেজ : www.facebook.com/ astharbazar

ফোন :  ০১৯৭১ ২৫১২৫০

 

ওমেন্স ডল

বিউটি স্যালন ওমেন্স ডল এখন নতুন আঙ্গিক ও পরিসরে ঢাকার কলাবাগানে। নতুন এ শাখায় ব্রাইডাল প্যাকেজে ১০ শতাংশ  ছাড় রয়েছে। ফোন : ঢাকা ব্র্যাঞ্চ ০১৭৬৬ ৮৫০৬০৬, রাজশাহী ব্রাঞ্চ ০১৭৪৫ ৭৬৬৪৯৯


মন্তব্য