kalerkantho


জীবনের গল্পে তারকারা

২০ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



জীবনের গল্পে তারকারা

‘এক ডিশ দুই কুক’ এ অনুষ্ঠান পরিচালনা করেছেন শাহারিয়ার শাকিল। প্রধান পৃষ্ঠপোষকতায় কোকা-কোলা বাংলাদেশ ও সহযোগী পৃষ্ঠপোষক রিটেইল চেইন শপ স্বপ্ন। মিডিয়া পার্টনার ইটিভি ও দৈনিক কালের কণ্ঠ

সফল অভিনেতাদের ব্যস্ততার কমতি নেই। দিন কাটে শুটিং, ডাবিং আর শিডিউল মেলানো নিয়ে। পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ কই? জনপ্রিয় এসব অভিনেতার প্রিয়জনদের সঙ্গে সারপ্রাইজ পার্টি নিয়ে একুশে টিভিতে প্রতি বৃহস্পতিবার রাত ১০টা থেকে দেখতে থাকুন ‘এক ডিশ দুই কুক’ অনুষ্ঠানটি। অনুষ্ঠান তো দেখবেনই। এবার শুনুন এর রোমাঞ্চকর গল্প। আর সেই গল্পের নায়ক-নায়িকা ছিলেন জনপ্রিয় অভিনেতা অপূর্ব ও অদিতি দম্পতি

উপস্থাপক নাবিলা আগেই অপূর্বর সঙ্গে পরিকল্পনা করে রেখে ছিলেন অদিতির জন্য তাঁর বাড়িতেই হবে সারপ্রাইজিং পার্টি। আর অপূর্বর সঙ্গী হয়েছিলেন আরেক অভিনেত্রী সুজানা। কথা অনুযায়ী সকালবেলা শুটিংয়ের কথা বলে বাড়ি থেকে বের হয়ে গিয়েছিলেন অপূর্ব। আর পূর্বের কথা অনুযায়ী প্রিয় বন্ধু মামুন স্ত্রী অদিতিকে বাসার বাইরে নিয়ে কয়েক ঘণ্টা নানা কাজে ব্যস্ত রেখেছিলেন। নাবিলা আর সুজানা হাজির হয়েছিলেন সুপার শপ স্বপ্নের আউটলেটে। যথারীতি তিনজনে বাজার করে বাড়ি ফিরে ব্যস্ত হয়ে পার্টির জন্য ঘর গোছালেন, সঙ্গে চলে অপূর্বর কোরাল মাছের বারবিকিউ তৈরির প্রস্তুতি, অতঃপর রান্না।

অন্যদিকে স্ত্রী অদিতির ছিল নানা টেনশন, কখনো অপূর্বকে ফোন, ভাইবারে আসতে বলা কিংবা বিস্মিত হওয়া বন্ধু মামুন কাকে এত আপডেট দিচ্ছেন। বাড়ির দারোয়ানের এলোমেলো বক্তব্য। মনে হাজারো প্রশ্ন জেগেছিল, তাহলে অপূর্ব কি বাসায়? একদিকে সন্দেহের ডালপালা, অন্যদিকে অভিমান।

দিন শেষে বাড়ি ফিরে এত চমৎকার করে ঘর সাজানো আর অপূর্বর হাতের প্রিয় খাবার দেখে আপ্লুত হয়েছিলেন অদিতি। মান-অভিমান আর সন্দেহের দোলাচল থেকে  বের হয়ে বলেছিলেন, সত্যিই আমি আনন্দিত অনেক বেশি বিস্মিত। প্রিয় মানুষ অদিতির জন্য অপূর্বর তৈরি রেসিপিটি থাকল আপনাদের জন্য।


মন্তব্য