kalerkantho


কখন কোথায় কী

১৩ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



কখন কোথায় কী

পারসোনা

গ্রামীণ ইউনিক্লো

২ ফেব্রুয়ারি গ্রামীণ ইউনিক্লোর নতুন শোরুম উদ্বোধন করা হলো যাত্রাবাড়ীতে। উদ্বোধন করেন অভিনেতা ও গায়ক তাহসান খান। এ ছাড়াও উপস্থিত ছিলেন গ্রামীণ ইউনিক্লোর ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হক ও কম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

 

প্রকৃতি

লাইফস্টাইল শপ প্রকৃতির নতুন শোরুমের যাত্রা শুরু হলো গত ১ ফেব্রুয়ারি। এখানে দেশি-বিদেশি শাড়ি, সালোয়ার-কামিজ, লেহেঙ্গা, টপসহ মেয়েদের সব ধরনের লাইফস্টাইল পণ্য পাওয়া যাবে। ঠিকানা : দোকান নম্বর সি-২৭, নিচতলা, যমুনা ফিউচার পার্ক। ফোন :  ০১৭৫৪ ৬৬৮৮৬৬

 

পারসোনা

বিউটি স্যালন পারসোনা ফাল্গুন ও ভ্যালেন্টাইন ডে উপলক্ষে গ্রাহকদের জন্য বিশেষ উপহার ঘোষণা করেছে। ১৩, ১৪ ও ১৫ ফেব্রুয়ারি প্রতিষ্ঠানের সব আউটলেটে থাকছে সব ধরনের সেবায় ৭ শতাংশ ছাড়।

 

ভ্যালেন্টিনা

ফাল্গুন আর ভালোবাসা দিবসে বিশেষ প্যাকেজ সুবিধা দিচ্ছে বিউটি কেয়ার স্টুডিও ভ্যালেন্টিনা বিউটি পার্লার। ১ থেকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত হেয়ার অয়েল ম্যাসেজ ফ্রি। হোয়াইটেনিং অ্যান্ড গ্লোড ফেসিয়ালের সঙ্গে মেনিকিউর ও ফেয়ারপলিশ ফ্রি।

যেকোনো স্পা ফেসিয়ালের সঙ্গে মেনিকিউর ও হেয়ারকাট ফ্রি। এ ছাড়া ব্রাইডাল মেকওভার ও ওয়াক্সিংয়ে থাকছে ৫০ শতাংশ ছাড় ৩১ মার্চ পর্যন্ত। ঠিকানা : হ্যাভিলি কমপ্লেক্স, ক/৬ বসুন্ধরা প্রধান গেট, বসুন্ধরা, ঢাকা। ফোন : ০১৭৮৯ ৩৯৮৮৭৭

 

ওমেন্স স্টাইল 

ফাল্গুন মাসজুড়ে সব সেবায় ৫ শতাংশ ছাড় দিচ্ছে নরসিংদীর ওমেন্স স্টাইল বিউটি কেয়ার স্যালন।   ঠিকানা : বাড়ি-২৬৯ (আতিক ভিলা), পুরাতন টাউন হল রোড, নরসিংদী।

ফোন: ০১৬৩০ ৭৩৬৬১৮

 

ডায়াপারসডটকমডটবিডি

আসল ও আন্তর্জাতিক মানসম্পন্ন ডায়াপার নিয়ে অনলাইনে যাত্রা শুরু করল ডায়াপারসডটকমডটবিডি (Diapers.com.bd)। ওয়েবসাইটটি চালু করেছে অনলাইন গ্রোসারি শপ চালডাল ডটকম। ডায়াপারস বিডি ডটকমে  নিউকেয়ার, হাগিস, সুপারমম, বেবেম, মলফিক্স, সুইটি, মেমিপকো, প্যাম্পার্সসহ সব ব্র্যান্ডের ডায়াপার কম দামে পাওয়া যাবে। মাসিক সাবস্ক্রিপশনের সুযোগও  রয়েছে।

 

চট্টগ্রাম রেডিসন

১ ফেব্রুয়ারি থেকে এশিয়ার পাঁচটি দেশের ১২০ ধরনের জনপ্রিয় খাবার নিয়ে চট্টগ্রাম রেডিসনে চলছে ‘এশিয়ান ফুড ফিউশন’। চলবে বছরজুড়ে। হোটেলের মহাব্যবস্থাপক রবিন এডওয়ার্ডস জানালেন, ‘অনেক অতিথি হোটেলে এসে স্থানীয় খাবার খেতে চান। এ ছাড়া চট্টগ্রামকে ব্রান্ডিং করতেই আমাদের এই বিশেষ আয়োজন। একই সঙ্গে দেশি-বিদেশি জনপ্রিয় খাবারও থাকছে সাধ্যের মধ্যে। ’ এ আয়োজনে বাংলা, ইন্ডিয়ান, থাই, চীন, জাপান ও শ্রীলঙ্কার জনপ্রিয় খাবার পাবেন। প্রথমবারের মতো চট্টগ্রামের ঐতিহ্যবাহী বিফ মেজবানি মাংস খেতে পারবেন মাত্র ৭০০ টাকায়। এ ছাড়া থাকছে মাটন কোরমা, চিকেন বিরিয়ানি, মাটন বিরিয়ানি, বাটার চিকেন, স্পেশাল নান, তন্দুরি চিকেন, ইলিশ, প্লেইন স্টিম রাইচ, দেশি চিকেন মসলা ও সামুদ্রিক চিংড়ি। এসব খাবারের সর্বোচ্চ মূল্য ৮০০ টাকা। থাই স্যুপ ৪৮০ টাকা, চায়নিজ চিকেন ও ক্যাসিওনাট সালাদ সাড়ে ৪০০ টাকা, চিকেন শ্রিং স্যুপ সাড়ে ৫০০ টাকা, ফ্রাইড চিকেন ৭০০ টাকা।

 

আসিফ সিদ্দিকী


মন্তব্য