kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


কখন কোথায় কী

পূজার আয়োজন

১০ অক্টোবর, ২০১৬ ০০:০০



কখন কোথায় কী

অঞ্জন’স

আড়ং

আড়ংয়ের পূজার সালোয়ার-কামিজ ও শাড়িতে লাল-সাদার পাশাপাশি রয়েছে সুবজ, হলুদ ও মেজেন্টা রঙের ছোঁয়া। ছেলেদের পাঞ্জাবি-ধুতি সেটের সঙ্গে মিশেল ঘটেছে হালফ্যাশনের ট্রেন্ডি কোটি।

সুতি, মসলিন ও হাফ সিল্কের পোশাকে ফুলেল মোটিফের প্রাধান্য থাকছে। এবারের নতুন সংযোজন আড়ং পূজা গিফট বক্স। পূজার ঐতিহ্যবাহী নানা সামগ্রী দিয়ে সাজানো হয়েছে এই গিফট বক্স।

 

অঞ্জন’স

অঞ্জন’স-এর পূজার কালেকশনে আছে শাড়ি, পাঞ্জাবি, লং ফতুয়া, সালোয়ার-কামিজ ও শিশুদের পোশাক। সিল্ক বা সূতি ফেব্রিকে থাকছে ব্লকপ্রিন্ট, এমব্রয়ডারির প্রাধান্য। দুর্গা প্রতিমার মোটিফে পোশাকের ডিজাইন করা হয়েছে।

 

নিখুঁত বাংলাদেশ

দুর্গাপূজা উপলক্ষে ফ্যাশন হাউস নিখুঁত বাংলাদেশ এনেছে মেয়েদের সালোয়ার-কামিজ, ফতুয়া ও স্কার্ট। থাকছে শিশুদের  ফ্রক, সালোয়ার-কামিজ, ফতুয়া ও স্কার্টও।

 

আমারি ঢাকা

পূজা উপলক্ষে আমারি ঢাকার আমায়া ফুড গ্যালারি ১১ ও ১২ অক্টোবর বিশেষ বাংলা খাবারের আয়োজন করেছে। বাংলাদেশি ও ভারতীয় খাবারের পাশাপাশি থাই, চায়নিজ ও জাপানিজ খাবারও পাবেন। এসব খাবার উপভোগ করতে পারবেন বুফেতে জনপ্রতি ২৫০০ টাকায়।

 

 

নতুন শাখা

রেড বিউটি স্যালন

শুধু মেয়েদেরই নয়, রেড বিউটি স্যালনে এখন মিলবে ছেলেদের জন্যও সৌন্দর্যসেবা। রাজধানীর বনশ্রীতে রেডের তৃতীয় শাখা উদ্বোধনের সময় এমনটাই ঘোষণা দিলেন প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তা আফরোজা পারভীন। ২ অক্টোবর নতুন শাখার উদ্বোধন করেন অভিনেত্রী নিপুণ, সাহানা সাবা ও বাঁধন; ডিজাইনার লিপি খন্দকার, গায়ক তপু, মডেল নন্দিনী ও বুলবুল টুম্পাসহ আরো অনেকে। নতুন এই শাখায় প্রথম সেবা নেওয়া ২০০ জন পাবেন মেম্বারশিপ কার্ড। ঠিকানা : আকন প্লাজা, বাড়ি-১৩, ব্লক-বি, বনশ্রী, ঢাকা।

 

প্রশিক্ষণ

মীনা একাডেমি

মীনা একাডেমিতে ব্লক, বাটিক, টাই-ডাই, ভেজিটেবল ডাই ও স্ক্রিন প্রিন্ট, ইকেবানার প্রশিক্ষণ চলছে।

ফোন : ০১৯১৩ ২৪০০০১

 

ছাড়

ওমেন্স ওয়ার্ল্ড

শরতে ওমেন্স ওয়ার্ল্ড দিচ্ছে বউ সাজার বিশেষ অফার। বিউটি এক্সপার্ট ফারনাজ আলমের কাছে বউ সাজলে পাবেন আকষর্ণীয় ডিসকাউন্ট। এ ছাড়া কনের জন্য রয়েছে ত্বক অনুযায়ী ফেসিয়াল, ম্যানিকিওর-পেডিকিওর,  মেহেদি, হেয়ার কাট, হেয়ার স্পাসহ সাশ্রয়ী মূল্যে প্রি-ব্রাইডাল প্যাকেজ। আকদ ও হলুদের সাজের জন্যও প্যাকেজ আছে। মাসজুড়ে অফারটি চলবে।

 

অরা বিউটি লাউঞ্জ

সৌন্দর্যসেবীদের জন্য অরা বিউটি লাউঞ্জ চালু করেছে হ্যাপি আওয়ার সেবা। হ্যাপি আওয়ার চলবে প্রতিদিন সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত। এ সময়ের মধ্যে সব ধরনের সেবায় পাবেন ২০ শতাংশ ছাড়।


মন্তব্য