kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


কখন কোথায় কী

পূজার পোশাক

১৯ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



কখন কোথায় কী

সমীকরণ

সমীকরণ

ফ্যাশন হাউস সমীকরণ দুর্গাপূজা উপলক্ষে নতুন পোশাকে শোরুম সাজিয়েছে। নিয়ে এসেছে নতুন ডিজাইনের টি-শার্ট, পলো টি-শার্ট, ক্যাজুয়াল শার্ট, পাঞ্জাবি, ফরমাল শাটর্, প্যান্ট ও বাচ্চাদের পোশাক।

সুতি কাপড়ে তৈরি উৎসবের আবহ আনতে এসব পোশাকে রং হিসেবে ব্যবহার করা হয়েছে লাল, আসমানি, হলুদ, মেরুন, সবুজের মতো উজ্জ্বল সব রং।

 

 

কে ক্রাফট

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নতুন পোশাক এনেছে কে ক্রাফট। এসব পোশাকের মধ্যে আছে শাড়ি, সালোয়ার-কামিজ, কুর্তি, পাঞ্জাবি, ফতুয়া ইত্যাদি। এপ্লিক, কারচুপি, মেশিন এম্ব্রয়ডারিসহ নানা নকশা থাকছে পোশাকের নকশায়। বড়দের সঙ্গে মিলিয়ে ছোটদের পোশাকও পাবেন।

 

ইন্ডিগো

হালকা রঙের হাফ হাতা শার্ট, টি-শার্ট, পলো শার্ট, গ্যাবাডিন প্যান্ট, পাঞ্জাবি এনেছে ইন্ডিগো। বাহারি ডিজাইনের পোশাকে ব্যবহার করা হয়েছে সুতি কাপড়।

 

কারুপল্লী

কারুপল্লী এনেছে শরতের নতুন পোশাক। এসব পোশাকের মধ্যে আছে শাড়ি, সালোয়ার-কামিজ, ফতুয়া, পাঞ্জাবি ও শিশুদের পোশাক। পোশাকে হাতের কাজ ও স্ক্রিন প্রিন্ট করা হয়েছে।

বিয়ের আয়োজন

 

ওয়াইফা ওয়েডিং অ্যান্ড ইভেন্টস

গায়ে হলুদ, বিয়ে, বৌভাতের মঞ্চ সাজানো, আলোকসজ্জা, গান-বাজনা, ছবি তোলা, ভিডিওসহ বিয়ের নানা আয়োজনে ওয়াইফা ওয়েডিং অ্যান্ড ইভেন্টস দিচ্ছে ২০ শতাংশ ছাড়। ফোন : ০১৯৪৪১৪৪২৪৪

ওয়েডিং চ্যাপেল

বিয়ের ছবি তোলার ওপর ছাড় দিচ্ছে ওয়েডিং চ্যাপেল। বিয়ে, হলুদ, ওয়ালিমার ছবি তোলা ও ভিডিও ধারণের ওপর ৩৫ শতাংশ ছাড় পাওয়া যাবে।

 

আপন ওয়েডিং

সর্বনিম্ন আট হাজার টাকায় পালকি পাবেন আপন ওয়েডিংয়ে। পালকির সাজে ও ক্যাটাগরির ভিন্নতার কারণে দাম কমবেশি হতে পারে। ট্র্যাডিশনাল পালকি, অ্যারাবিয়ান পালকি পাওয়া যাবে আট হাজার টাকায় আর ময়ূর পালকি পাবেন ১০ হাজার টাকায়। ফোন : ০১৯৭২২২৮০৬১

 

অন্দরসজ্জা

 

আই ইন্টেরিয়র

বাড়ির অন্দর, কিচেন ক্যাবিনেট, ফ্ল্যাট, পার্লারসহ যেকোনো ধরনের অফিসের অন্দরসজ্জা করে থাকে আই ইন্টেরিয়র অ্যান্ড ইভেন্টস। সারাদেশেই কাজ করে আই ইন্টেরিয়র।

ফোন : ০১৭১৭৯৯০৮৫৯

প্রশিক্ষণ

 

রেডিয়েন্ট ইনস্টিটিউট

অব ডিজাইন

ফ্যাশন ডিজাইন, ইন্টেরিয়র ডিজাইন, ক্যাড, ম্যাক্স, ইকেবানা, বনসাই, মার্চেন্ডাইজিংসহ বিভিন্ন প্রশিক্ষণ কোর্সে ভর্তিতে রেডিয়েন্ট ইনস্টিটিউট অব ডিজাইন দিচ্ছে ১৫ থেকে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়। ফোন : ০১৬৭১৭৫৯৪৭৯

 

পারিজাত একাডেমি

দেশি-বিদেশি রান্না ও হস্তশিল্পের ওপর মোট ৫০টি স্বল্প ও দীর্ঘমেয়াদি প্রশিক্ষণ কোর্সের আয়োজন করেছে পারিজাত একাডেমি। এ ছাড়া বাড়িতে খাবার তৈরি, সংরক্ষণ ও বিপণনের ওপর তিন মাস মেয়াদি দুটি প্রশিক্ষণ কোর্সে ভর্তি চলছে।

ফোন : ০১৭১২০২৭০৬১

 

গৃহসুখন

গৃহসুখনে সৌন্দর্যচর্চা ও হস্তশিল্পের ওপর বিভিন্ন প্রশিক্ষণ কোর্সে চলছে ৫০ শতাংশ ছড়ে। এ ছাড়া রান্নাসহ নানা ধরনের প্রশিক্ষণও দেওয়া হয়। ফোন : ০২৯১৩৮১৩৭


মন্তব্য