kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


ভিশনের ঈদ অফার

১০ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



ভিশনের ঈদ অফার

ঈদে ভিশন ইলেকট্রনিকসের পণ্য কিনলে থাকছে নানা ধরনের অফার। শুধু ঈদে ভিশনের এসি, আয়রন, প্রেশার কুকার, ইলেকট্রিক চুলা, বাইসাইকেল, ফ্যান ও ব্লেন্ডারে থাকছে মোট মূল্যের  ৫ শতাংশ ছাড়।

তবে ফ্রিজে রয়েছে ৫ থেকে ২০ শতাংশ পর্যন্ত ছাড়। সবচেয়ে আকর্ষণীয় অফার চলছে ভিশন টিভিতে। ৫ শতাংশ মূল্য ছাড়ের পাশাপাশি রয়েছে ১৯ ও ২৪ ইঞ্চির টিভিতে ১০০০, ২৮ ইঞ্চিতে ১৫০০, ৩২ ইঞ্চিতে ২০০০, ৪২ ও ৪৩ ইঞ্চিতে ২৫০০ আর ৫৫ ইঞ্চিতে ৫০০০ টাকা পর্যন্ত ইন্সট্যান্ট ক্যাশব্যাক।   এ ছাড়া ভিশনের রিগেল ফার্নিচারেও রয়েছে নানা ধরনের অফার। কাঠের তৈরি খাট, ড্রেসিং টেবিল, সোফা, শোকেস ও আলমারিতে রয়েছে ১০ শতাংশ পর্যন্ত মূল্য ছাড়। মেটাল ফার্নিচারে ৮ শতাংশ  আর বোর্ডের ফার্নিচারগুলোতে ১৫ শতাংশ পর্যন্ত মূল্য ছাড় পাবেন। তবে কাঠের ডাইনিং টেবিল ও চেয়ারে কোনো ছাড় নেই।

এ ছাড়া কিস্তিতে পণ্য কেনার সুবিধা দিচ্ছে ভিশন ইলেকট্রনিকস। ১০০০০ টাকার বেশি মূল্যের পণ্যের ক্ষেত্রে কিস্তি সুবিধা রয়েছে। এ ক্ষেত্রে পণ্য ডেলিভারির সময় সর্বনিম্ন ২৫ শতাংশ মূল্য পরিশোধ করতে হবে। এরপর তিন মাসের মধ্যে সম্পূর্ণ মূল্য পরিশোধ করতে পারলে কোনো সুদ দিতে হবে না। কিন্তু তার বেশি সময় নিলে ছয় মাসের জন্য বাকি টাকার ওপর  ৮ শতাংশ এবং এক বছরের জন্য ১৬ শতাংশ সুদ দিতে হবে। তবে ভিশন ইলেকট্রনিকসের সঙ্গে চুক্তিবদ্ধ কয়েকটি ব্যাংকের ক্রেডিট কার্ডে মূল্য পরিশোধ করলে ছয় মাস পর্যন্ত বিনা সুদে কিস্তি সুবিধা পাওয়া যাবে।


মন্তব্য