kalerkantho

25th march banner

কখন কোথায় কী

২৮ মার্চ, ২০১৬ ০০:০০



কখন কোথায় কী

 

পোশাক

 

রঙ বাংলাদেশ

পহেলা বৈশাখের নতুন পোশাক এনেছে রঙ বাংলাদেশ। এসব পোশাকের মধ্যে রয়েছে শাড়ি, সালোয়ার-কামিজ, পাঞ্জাবি, কটি, ফতুয়া ইত্যাদি। রঙ বাংলাদেশের এবারের বৈশাখ সংগ্রহের থিম বিশিষ্ট চিত্রকর যামিনী রায়ের অঙ্কনশৈলী।

 

ওটু

লাল-সাদার পাশাপাশি অন্য রঙের ছোঁয়াও থাকছে ফ্যাশন হাউস ওটুর বৈশাখ সংগ্রহে। শাড়ি, পাঞ্জাবি, টি-শার্ট, শার্ট ও কামিজে নতুন কাট ও নকশার দেখা মিলবে।

 

ফ্রিডম

গরমকে সামনে রেখে নতুন ডিজাইনের নিট ফেব্রিকের টি-শার্ট এনেছে ফ্রিডম। এসব পোশাকের মধ্যে আরো আছে গোল গলা টি-শার্ট, ভি গলা টি-শার্ট, হাফ হাতা শার্ট, পলো শার্ট ইত্যাদি।

 

নতুন পণ্য

ইসসে মিয়াকি

জাপানের জনপ্রিয় সুগন্ধি ইসসে মিয়াকি এখন পাবেন বাংলাদেশে। ১৫ মার্চ রাজধানীর গুলশানের একটি হোটেলে উদ্বোধন করা হয় ‘ইসসে মিয়াকি’ ব্র্যান্ডের সুগন্ধি। বাংলাদেশে এর পরিবেশক বাংলা পারফিউমস ডিস্ট্রিবিউটরস লিমিটেড। ১০ রকমের ইসসে মিয়াকি সুগন্ধি শুরুতে বাজারজাত করছে প্রতিষ্ঠানটি।

 

অন্যান্য

 

অন্দরসজ্জা

বাড়ির অন্দর, কিচেন ক্যাবিনেট, ফ্ল্যাট, পারলারসহ যেকোনো ধরনের অফিসের অন্দরসজ্জা করে থাকে আই ইন্টেরিয়র অ্যান্ড ইভেন্টস। ঢাকাসহ দেশের যেকোনো স্থানে কাজের ফরমায়েশ নিয়ে থাকে আই ইন্টেরিয়র।  

ফোন : ০১৭১৭ ৯৯০৮৫৯

নতুন শাখা

 

ফড়িং 

গাজীপুরের বাজার রোডে নতুন শোরুম চালু করেছে ফ্যাশন হাউস ফড়িং। ১৬ মার্চ এর উদ্বোধন করেন মৌসুমী ও ওমর সানী। নতুন শোরুমে পাবেন শাড়ি, সালোয়ার-কামিজ, ফতুয়া, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, গহনা ও হ্যান্ডিক্রাফটের ব্যাগ।

 

গীতি

গীতি’স-পারলারের নতুন শাখা ঢাকার উত্তর বাসাবোয় গত ১৫ মার্চ যাত্রা শুরু করল। এই শাখায় সব ধরনের সৌন্দর্য চর্চার সুযোগ থাকছে। ফোন : ০১৭৫২ ২৬২২৫৪

 

জিলস

ঢাকার নিউ মার্কেটে জিলসের নতুন শাখা চালু হলো গত ৩ মার্চ। নারী, পুরুষ ও শিশুদের জন্য নানা ধরনের জুতা-স্যান্ডেল পাওয়া যাবে জিলসে।


মন্তব্য