kalerkantho

শনিবার । ২১ জানুয়ারি ২০১৭ । ৮ মাঘ ১৪২৩। ২২ রবিউস সানি ১৪৩৮।


কখন কোথায় কী

২১ মার্চ, ২০১৬ ০০:০০



কখন কোথায় কী

পোশাক

সেইলর

লাইফস্টাইল ব্র্যান্ড সেইলর স্বাধীনতা দিবসে ৭ বীরশ্রেষ্ঠকে নিয়ে তৈরি করেছে পৃথক টি-শার্টের ক্যানভাস। গ্রাফিক্যাল ডিজাইনে বীরশ্রেষ্ঠদের বিস্তারিত তুলে ধরা হয়েছে এই সিরিজ টি-শার্টগুলোতে। সিঙ্গেল জার্সি ফেব্রিকে টি-শার্টগুলোতে ব্যবহূত হয়েছে গার্মেন্টস কুল ডাই এবং প্রিন্টে প্রাধান্য পেয়েছে এইচডি প্রিন্ট। ধানমণ্ডি, উত্তরা, যমুনা ফিউচার পার্ক ও পুলিশ প্লাজার আউটলেটে পাওয়া যাবে।

নিত্য উপহার

ফ্যাশন হাউস নিত্য উপহার আয়োজিত রূপসী বাংলা শীর্ষক আলোকচিত্র প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয়, তৃতীয় রানারআপসহ ১১ জনের ১৫টি আলোকচিত্র নির্বাচিত হয়েছে। প্রথম হয়েছেন স্বরূপ সাহা, প্রথম রানারআপ সাইফুজ্জামান মেহেরাব, আর যৌথভাবে দ্বিতীয় রানারআপ হয়েছেন ইব্রাহীম মুহাম্মদ ইকবাল ও রয়েল পাল। এপ্রিলের প্রথম সপ্তাহে নিত্য উপহারের  শোরুমে এক অনুষ্ঠানের মাধ্যমে নির্বাচিত ও অংশগ্রহণকারী আলোকচিত্রীদের হাতে পুরস্কার ও সনদ তুলে দেওয়া হবে। এ ছাড়া বাছাইকৃত ৫০টি আলোকচিত্র স্থান পাবে নিত্য সাময়িকী-২-এ।

 

সমীকরণ

গরমের কথা মাথায় রেখে সুতি কাপড়ের তৈরি নতুন পোশাক এনেছে সমীকরণ। এসব পোশাকের মধ্যে রয়েছে টি-শার্ট, পলো টি-শার্ট,  শার্ট। এ ছাড়া বাচ্চাদের পোশাকও পাবেন।

 

বার্ডস আই

গরমের উপযোগী নতুন পোশাক এনেছে বার্ডস আই। এসব পোশাকের মধ্যে আছে টি-শার্ট, পলো শার্ট, ক্যাজুয়াল শার্ট, শার্ট ও পাঞ্জাবি। নিজস্ব ডিজাইনারদের নকশায় তৈরি এসব পোশাক পাবেন বার্ডস আইয়ের তিনটি শোরুমে।

 

ছাড়

 

আকাঙ্খাস গ্ল্যামার ওয়ার্ল্ড

রামপুরায় অবস্থিত আকাঙ্খা’স গ্ল্যামার ওয়ার্ল্ডে মার্চ মাসজুড়ে চলছে ১৫ শতাংশ ছাড়। একই সঙ্গে আকাঙ্খা’স গ্ল্যামার ওয়ার্ল্ডে সব ধরনের প্যাকেজ সেবায় চলছে ৩০ শতাংশ ছাড়। অফার চলবে ৩১ মার্চ পর্যন্ত। ফোন : ০১৯৩৭ ৫১৩০০৬

 

অরা বিউটি লাউঞ্জ

পহেলা বৈশাখ উপলক্ষে নগরীর বেইলি রোডে অবস্থিত অরা বিউটি লাউঞ্জ দিচ্ছে ১২০০ টাকায় বৈশাখী মেকওভার, চুল বাঁধা ও শাড়ি পরা। এই প্যাকেজটি পাওয়া যাবে শুধু পহেলা বৈশাখের দিনে।

উল্লেখ্য, অরাতে রয়েছে ব্রাইডাল মেকআপ, ব্রাইডাল মেহেদি, পার্টি মেকআপ, ফেসিয়াল, মেনিকিওর-প্যাডিকিওর, হেয়ার কাট অ্যান্ড স্টাইল, হেয়ার কালারিং, হেয়ার রিবন্ডিং, ফুট মাসাজসহ রূপচর্চার আরো নানা সেবা।

ফোন: ০১৭৯৯ ২৫৫৫৫৫

 

লেজার মেডিক্যাল

১১ মার্চ উত্তরায় চালু হলো ড. ঝুমা খান লেজার মেডিক্যালের নতুন শাখা। স্কিন লেজার, হেয়ার রিমুভার, বডি শেপিং, অ্যান্টি এজিংসহ এখানে নানা ধরনের সেবা পাবেন। ফোন: ০১৯৫৪ ৩৩৩৮৮৮


মন্তব্য