kalerkantho


কখন কোথায় কী

১৪ মার্চ, ২০১৬ ০০:০০



কখন কোথায় কী

রং বাংলাদেশ

 

পোশাক

 

জেন্টল পার্ক

 

স্লিম ফিট শার্ট আর পলো শার্টের রঙিন কালেকশন এসেছে জেন্টল পার্কে। শার্টে ফেব্রিক হিসেবে সুতিকে প্রাধান্য দেওয়া হয়েছে। ব্যান্ড কলার, স্নোডার লুপ, আপার স্টিচ শার্টে ফেড ওয়াশ বা এনজামইম ওয়াশের কারণে পোশাকে থাকছে আরামদায়ক অনুভূতি। পাশাপাশি জিন্স, জুতা, থ্রি কোয়ার্টার প্যান্টও পাবেন।

 

রঙ বাংলাদেশ

ফ্যাশন হাউস রঙ স্বাধীনতা দিবসের সংগ্রহে থাকছে তাঁতের শাড়ি, পাঞ্জাবি, সালোয়ার-কামিজ-দোপাট্টা, কাপল ড্রেস বাচ্চাদের পোশাকসহ উপহার সামগ্রী। ব্লক ও স্ক্রিন প্রিন্ট আর মেশিন এমব্রয়ডারিতে নকশা করা। পোশাকে লাল ও সবুজ আর এই দুই রংয়ের বিভিন্ন শেড ব্যবহার করা হয়েছে।

 

মুসলিম কালেকশন

মুসলিম কালেকশন তৈরি করেছে ফ্যাশনেবল শার্ট ও পাঞ্জাবি। গরমের জন্য তৈরি এসব পোশাকে ফেব্রিক হিসাবে প্রিমিয়ার কটন, গিজা কটন, পিওর কটন, মুসলিম স্পেশাল, ইজিপশিয়ান কটন ব্যবহার হয়েছে।

ফ্রিডম

ফ্যাশন হাউস ফ্রিডম নিয়ে এসেছে বাহারি ডিজাইনের গরমের পোশাক। এসব পোশাকের মধ্যে রয়েছে গোল গলা টি-শার্ট, ভি গলা টি-শার্ট, মেগা টি-শার্ট, হাফ হাতা শার্ট ও গ্যাবার্ডিন প্যান্ট। গরমের উপযোগী নিট ফেব্রিক ব্যবহার হয়েছে।

 

পিজিয়ন

ওয়েস্টার্ন থিমে নতুন ডিজাইনের টি-শার্ট ও পলো টি-শার্ট এনেছে ফ্যাশন হাউস পিজিয়ন। রয়েছে একই থিম নিয়ে ভি মেগা টি-শার্ট।

 

সমীকরণ

গরমের কথা মাথায় রেখে সুতি কাপড়ের তৈরি নতুন পোশাক এনেছে সমীকরণ। এসব পোশাকের মধ্যে রয়েছে টি-শার্ট, পলো টি-শার্ট,  শার্ট। এ ছাড়া বাচ্চাদের পোশাকও পাবেন।

 

বালুচর

গরমের কথা মাথায় রেখে সুতি কাপড়ের তৈরি নতুন পোশাক এনেছে বালুচর। এসব পোশাকের মধ্যে রয়েছে টি-শার্ট, পলো টি-শার্ট, শার্ট।

 

অন্যান্য

মি অ্যান্ড মম 

 

মোহাম্মদপুরে শিশুদের সব ধরনের পোশাক, খেলনা, এক্সেসরিজে সাজানো হয়েছে মি অ্যান্ড মম এর নতুন পরিসরের শোরুম। এখানে শিশুদের জন্য রয়েছে পোশাক, পার্টি ড্রেস, জুতা, খেলনা, গিফট আইটেম, বেবি ফুড, এক্সেসরিজ। এই উপলক্ষে ক্রেতারা পাবেন ৩০ শতাংশ ছাড় ও বিশেষ উপহার। ঠিকানা : মি অ্যান্ড মম, ওরিয়েন্টাল প্রিকা, ১৫/১২ তাজমহল রোড, ব্লক-সি, মোহাম্মাদপুর, ঢাকা।

 

ইনোভেটিভ ডিজাইন

স্বাধীনতা দিবস উপলক্ষে বনানীতে ইনস্টিটিউট অব ইনোভেটিভ ডিজাইন পোশাক তৈরি, কাঁচ সাজানো ও অন্দর সাজসহ বিভিন্ন কোর্সে ২০ শতাংশ ছাড়ে প্রশিক্ষণ দিচ্ছে। ফোন: ০১৭৩৩ ৯৬৯৬৪৪

 

গ্রেটেস্ট গ্রিল

আন্তর্জাতিক ফুড চেইন প্রতিষ্ঠান কেনি রজার্স রোস্টার বাংলাদেশে চালু করল তাদের প্রথম বিফ স্টেক ‘গ্রেটেস্ট গ্রিল’। ১ মার্চ গুলশান-১-এ গ্রেটেস্ট গ্রিলের নতুন শাখার উদ্বোধন করেন সিডিএল গ্রুপের চেয়ারম্যান মেরাজ হোসেন খান।


মন্তব্য