kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।

ঈদের যত অফার

ঈদে বিভিন্ন ইলেকট্রনিকস কম্পানি দিচ্ছে ক্যাশ ডিসকাউন্ট, স্ক্র্যাচ কার্ড ডিসকাউন্ট, লাকি কুপন ও ফ্রি উপহার। খোঁজ দিলেন সায়রা শিকদার

৫ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



ঈদের যত অফার

সিঙ্গার

ফ্রিজ, ফ্রিজারে ২০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে সিঙ্গার।   নো-ফ্রস্ট ফ্রিজে আছে ৯ হাজার টাকা পর্যন্ত ছাড় ও ফ্রি গিফট।

আছে কিস্তিতে নেওয়ার সুবিধাও। ফ্রিজে মাত্র চার হাজার ৫০০ টাকা ডাউন পেমেন্ট। ছয় মাস পর্যন্ত সুদবিহীন। ধারণক্ষমতা ১৩৮ থেকে ৫৫৮ লিটার, ফ্রিজের দাম ২৩২০০ থেকে ১৪৪১৯০ টাকা। ধারণক্ষমতা ১৩৮ থেকে ৩৮০ লিটার ফ্রিজারের দাম ২৫৫০০ থেকে ৩৮৫০০ টাকা। নো-ফ্রস্ট ফ্রিজে কম্প্রেসার ওয়ারেন্টি ১২ বছর। ফ্রিজার ও ডিরেক্ট কুলে ৮ বছরের ওয়ারেন্টি। নগদ ক্রয়ে মূল্য ছাড় আছে সব ফ্রিজ, ফ্রিজারে। সর্বনিম্ন মাসিক কিস্তি রয়েছে মডেল ডি এফ ২১৮ থেকে এক হাজার ৭০৭ টাকা।

 

এলজি বাটারফ্লাই

এলজি ঈদ অফারে রয়েছে ১০ হাজার টাকা পর্যন্ত স্ক্র্যাচ কার্ডে ছাড়। আছে ফ্রি ইনস্টলেশন সুবিধা। ৫ থেকে ১০ বছর কম্প্রেসার ওয়ারেন্টির ফ্রিজারের ধারণক্ষমতা ১২০ থেকে ৩২০ লিটার। দাম ২৫৭১৫ থেকে ৩৮৯২০ টাকা। ১০ বছর কম্প্রেসার ওয়ারেন্টিযুক্ত ‘সুপিরিয়র এনার্জি সেভিং অ্যান্ড অরগানিক ফিল্টার সিস্টেম’ রেফ্রিজারেটরের দাম ৩০৭৯৬৫ টাকা। ধারণক্ষমতা ৫৯৬ লিটার। তা ছাড়া ফ্রস্ট, নো-ফ্রস্ট, চেস্ট, ভারটিক্যাল ফ্রিজারগুলোও এলজিতে সহজলভ্য। ধারণক্ষমতা ২১৩ থেকে ৩৬০ লিটার। দাম ৪১৫৮৫ থেকে ৭৩৪২৫ টাকা। কম্প্রেসার ওয়ারেন্টি মডেলভেদে ৫ থেকে ১০ বছর। অনলাইন বা নগদ ক্রয়ে আকর্ষণীয় ক্যাশ ডিসকাউন্ট রয়েছে।

 

সনি র্যাংগস

এই ঈদে র্যাংগস ফ্রিজ ও ডিপ ফ্রিজে ৭ শতাংশ পর্যন্ত ছাড় রয়েছে। ফ্রিজের সঙ্গে আছে স্পেশাল গিফট অফার (কিচেন অ্যাপ্লায়েন্স)। এ ছাড়া রয়েছে সুদবিহীন ১২ মাসের কিস্তিতে কেনার সুযোগ। কম্প্রেসার ওয়ারেন্টি ১০ বছর। ৮০০ থেকে ২৫৩ লিটার ক্যাপাসিটির নানান মডেলের ফ্রিজার ও  রেফ্রিজারেটর রয়েছে। দাম ৩২৫০০০ থেকে ৪৫৯০০ টাকা।

 

ইলেক্ট্রো মার্ট

ইলেক্ট্রো মার্ট ঈদ ধুমধাম অফারে কঙ্কা, গ্রি, হায়কো, মিডিয়ার রেফ্রিজারেটরগুলো কিনলে স্ক্র্যাচ কার্ড ঘষে জিতে নেওয়া যাবে সর্বোচ্চ ২০ হাজার টাকা পর্যন্ত ছাড়। আরো রয়েছে ২৪ মাসব্যাপী সুদবিহীন ইনস্টলেশন সুবিধা। ১০০টিরও বেশি মডেলের ফ্রিজ ও ডিপ ফ্রিজ পাওয়া যাচ্ছে এর বিক্রয় কেন্দ্রগুলোতে। দাম, কম্প্রেসার ওয়ারেন্টি ও ক্যাপাসিটি মডেল অনুযায়ী তারতম্য হয়।

 

যমুনা

ঈদ স্বপ্নপূরণ অফারে যমুনা রেফ্রিজারেটর কিনলে লটারিতে জিতে নেওয়ার সুযোগ থাকছে রেডি ফ্ল্যাট, ব্র্যান্ড নিউ কার, স্বর্ণের গহনা, থ্রিডি এলইডি টিভিসহ আরো অনেক পুরস্কার। এ ছাড়া স্ক্র্যাচ কার্ড ঘষে জিতে নেওয়া যাবে মাইক্রো ওভেন, রাইস কুকার, আয়রন, টি-শার্ট, ঘড়ি, ছাতা, ক্যাশব্যাকসহ নিশ্চিত উপহার। যমুনা দিচ্ছে বেশি জায়গাসম্পন্ন বড় ৫০ বাই ৫০ ফ্রিজ। ৬৫ শতাংশ বিদ্যুত্সাশ্রয়ী। সাইড বাই সাইড ডোরবিশিষ্ট ফ্রিজ, নো-ফ্রস্ট ফ্রিজ, ডিরেক্ট কুলিং ফ্রিজারসহ নানা ডিজাইন ও ফিচারের এসব ফ্রিজের কম্প্রেসার ওয়ারেন্টি ৫ থেকে ১০ বছর। দাম ও ক্যাপাসিটি মডেলভেদে ভিন্ন হয়ে থাকে।

 

ওয়ালটন

দেশীয় পণ্য ওয়ালটনেও আছে ঈদ স্পেশাল অফার। ডিরেক্ট কুল,  নো-ফ্রস্ট রেফ্রিজারেটর ও ফ্রিজারে রয়েছে ক্যাশ ডিসকাউন্ট ও কিস্তিতে ক্রয়ের সুবিধা। টপ, বোটম মাউন্টেড, সাইড বাই সাইড, সিঙ্গেল, ডাবল ডোর-বিশিষ্ট ন্যানো টেকনোলজির এই রেফ্রিজারেটরগুলোর কম্পেসার ওয়ারেন্টি ৮ বছর। ধারণক্ষমতা ১৩৯ থেকে ৫৪৫ লিটার। দাম ১৭২০০ থেকে ৬৯৯০০ টাকা। সিঙ্গেল, ডাবল ডোরবিশিষ্ট ফ্রিজারগুলোর ধারণক্ষমতা ১২৫ থেকে ৩০০ লিটার। দাম ১৯১০০ থেকে ২৮৫৯০ টাকা। অনলাইন ক্রয়ে আছে  প্রমোশনাল প্রাইস ডিসকাউন্ট ও ফ্রি হোম ডেলিভারি সুবিধা।

 

বেস্ট ইলেকট্রনিকস

গ্লোবাল ইলেকট্রনিকস ব্র্যান্ডশপ বেস্ট ইলেকট্রনিকসে পাওয়া যাচ্ছে হিটাচি, সার্প, প্যানাসনিক, হায়ার, হোয়ারলপুল, কনিয়ন, তসিবা, কেলভিনেটর ও এলজির রেফ্রিজারেটরগুলো। হায়ারে থাইল্যান্ডের ফ্রিজগুলো পাওয়া যাচ্ছে বিশেষ মূল্য ছাড়ে।


মন্তব্য