kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।

কখন কোথায় কী

৫ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



কখন কোথায় কী

ওমেন্স ওয়ার্ল্ড

জামদানি মেলা

জাতীয় জাদুঘরের নিচতলায় চলছে জামদানি শাড়ির বিশেষ প্রদর্শনী। সবুজ মিয়া ও এনামুল হক নামের দুজন কারিগর প্রদর্শনীতে বসানো তাঁতে বুনে দেখাচ্ছেন জামদানি শাড়ি।

জামদানি তৈরির কৌশল জানতে চান অনেকে। এখানে এলে স্বচক্ষে দেখতে পাবেন কিভাবে বোনা হয় ঐতিহ্যবাহী এই শাড়ি। প্রদর্শনী থেকে জামদানি শাড়ি ও থ্রিপিস কেনা যাবে। বৃহস্পতিবার ছাড়া সকাল সাড়ে ১০টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত প্রদর্শনী উন্মুক্ত । চলবে ১০ সেপ্টেম্বর পর্যন্ত।

 

আড়ং

ঈদ উপলক্ষে নতুন পোশাকের সংগ্রহ এনেছে আড়ং। ২৫ আগস্ট উত্তরায় আড়ংয়ের ফ্ল্যাগশিপ শাখায় আয়োজন করা হয় ফ্যাশন শো। ঈদ উপলক্ষে এবার হালকার সঙ্গে গাঢ় রঙের মিশ্রণ ঘটেছে তাদের পোশাকে। কিছু পোশাকে থাকছে প্যাস্টেল রঙের ছোঁয়া। পোশাক ছাড়াও ব্যাগ, জুতাসহ নানা ধরনের গয়না মিলবে আড়ংয়ে।

 

ঈদ ফ্যাশন ফেয়ার

সাতকাহন ইভেন্টো মহাখালীর হোটেল অবকাশের ব্যাঙ্কুয়েট হলে ৩০ জন নারী উদোক্তাকে নিয়ে আয়োজন করেছে ঈদ ফ্যাশন ফেয়ার। মেলায় দেশি-বিদেশি পোশাক, গয়না, প্রসাধন, পাটপণ্য, বেডকাভারসহ গৃহসজ্জা সামগ্রী থাকছে। ৪ তারিখ থেকে শুরু হওয়া এই মেলা চলবে ৭ সে্বেম্বর পর্যন্ত। সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত।

 

লা মেরিডিয়ান

এই সময়ে আইসক্রিম ও রুটির স্বাদ পেতে বিশেষ সুবিধা দিচ্ছে হোটেল লা মেরিডিয়ান, ঢাকা। সুইট এলিভেশন নামের এই বিশেষ অফার চলবে ১ থেকে ৭ সেপ্টেম্বর পর্যন্ত। থাকছে কেক আর পেস্ট্রিও।

 

ওমেন্স ওয়ার্ল্ড

ঈদে ওমেন্স ওয়ার্ল্ড গ্রাহকের জন্য এনেছে আকর্ষণীয় প্যাকেজ। নিয়মিত সেবার সঙ্গে রয়েছে ফেসিয়াল, প্যাডিকিউর-মেনিকিউরসহ পছন্দের হেয়ার কাট মাত্র ১৫০০ টাকায়।

 

এ. হাকিম ট্রেডার্স

এ. হাকিম ট্রেডার্সে দেশি-বিদেশি কাপড়ের পর্দা-সোফা-চাদর ও গাড়ির সিট-কাভারের পাশাপাশি তাঁতের গ্রামীণ ও চায়না নেটের পর্দার কাপড়ও পাবেন।

 

মূল্য ছাড়

 

নিখুঁত বাংলাদেশ

ঈদ উপলক্ষে নিখুঁত বাংলাদেশে চলছে ৫০ শতাংশ পর্যন্ত মূল্য ছাড়। এ সুযোগ থাকবে চাঁদরাত পর্যন্ত। এখানে আছে মেয়েও শিশুদের সালোয়ার-কামিজ, ফতুয়া ও স্কার্ট।

 

মকা বিস্ট্রো

বনানীর ১১ নম্বর রোডে রেস্তোরাঁ মকা বিস্ট্রোতে চলছে খাবারের ওপর বিশেষ ছাড়। এখানে শুক্র, শনি ও রবিবার যেকোনো কফি বা ডেজার্টে পাওয়া যাবে ৫০ শতাংশ ছাড়।


মন্তব্য