kalerkantho

খালেদার মিথ্যা মামলা প্রত্যাহার করে মুক্তি দিন: জাফরুল্লাহ

কালের কণ্ঠ অনলাইন   

৬ মার্চ, ২০১৯ ১৬:০০ | পড়া যাবে ২ মিনিটে



খালেদার মিথ্যা মামলা প্রত্যাহার করে মুক্তি দিন: জাফরুল্লাহ

সিঙ্গাপুরে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সুস্থতা কমনা করে গণস্বাস্থের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, যে রোগের চিকিৎসা বাংলাদেশে প্রতি সপ্তাহে কয়েকটা হয় সে রোগের জন্য অকারণে সিঙ্গাপুর গিয়ে কত কোটি টাকা ব্যয় হয়েছে। আশা করি জনগণের কাছে সরকার একদিন হিসেব দেবে।

আজ বুধবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও তার সুচিকিৎসার দাবিতে বিএনপি আয়োজিত মানববন্ধনে তিনি একথা বলেন।

জাফরুল্লাহ বলেন, তিন বারের সাবেক প্রধানমন্ত্রীকে দেশের অভ্যন্তরে চিকিৎসা পাওয়ার জন্য হাইকোর্টের নির্দেশের প্রয়োজন হয়। সেটা প্রমাণ করে বাংলাদেশের অবস্থানটা কোথায়। আমি মনে করি বর্তমান সরকারের চরিত্রের কাপড় খুলতে শুরু হয়েছে।

তিনি বলেন, গতকাল অরুন্ধতীকে নিয়ে সরকার যে অভিনয় করেছে, যে প্রতারণা করেছে তাতে সরকারে চরিত্র পরিস্কার হয়েছে। আমি আপনাদের বলবো, আপনারা আর পুলিশের অনুমতি চাইবেন না। তাদের শুধু জানিয়ে দেন খালেদা জিয়ার বিরুদ্ধে যে অন্যায় হয়েছে, যে মিথ্যা মামলা আপনারা দিয়েছেন তা প্রত্যাহার করে জামিনে মুক্তি দিয়ে প্রমাণ করুন কে বেশী জনপ্রিয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, ভাইস-চেয়ারম্যান বেগম সেলিমা রহমান, শামসুজ্জামান দুদু, যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, সহ-প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান প্রমুখ।

মন্তব্য