kalerkantho


উপজেলা নির্বাচনও সরকারের প্রহসনের নাটক : মোশাররফ

নিজস্ব প্রতিবেদক   

২০ ফেব্রুয়ারি, ২০১৯ ০৩:১৪



উপজেলা নির্বাচনও সরকারের প্রহসনের নাটক : মোশাররফ

ড. খন্দকার মোশাররফ হোসেন। ফাইল ছবি

বিএনপি স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ‘৩০ ডিসেম্বর আমরা তথাকথিত নির্বাচন দেখেছি। সামনে উপজেলা পরিষদের নির্বাচন আছে। এটাও নির্বাচন হবে না। আগের মতোই একটি প্রহসনের নাটক আয়োজন করা হচ্ছে। আমরা এর তীব্র প্রতিবাদ জানাই। এই নির্বাচন কমিশন সম্পূর্ণভাবে ব্যর্থ। তাদের অধীনে উপজেলা নির্বাচন কোনোভাবেই গ্রহণযোগ্য হতে পারে না।’

খালেদা জিয়ার মুক্তির দাবিতে গতকাল মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের উদ্যোগে আয়োজিত আলোচনাসভায় ড. মোশাররফ এসব কথা বলেন।

দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি আন্দোলনের জন্য দলের নেতাকর্মীদের প্রস্তুত হওয়ার আহ্বান জানান ড. মোশাররফ। তিনি বলেন, বিএনপিকে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান যে আদর্শ-দর্শন দিয়ে গেছেন, তা মানুষের মনে গেঁথে আছে। জিয়াউর রহমানের নাম মুছে দিয়ে, খালেদা জিয়াকে কারাগারে বন্দি রেখে জাতীয়তাবাদী শক্তিকে কেউ মুছে ফেলতে পারবে না।

আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক সাদেক আহমেদ খানের সভাপতিত্বে আলোচনাসভায় বিএনপির তৈমূর আলম খন্দকার, জয়নাল আবেদীন, শিরিন সুলতানা, শাহ আবু জাফরসহ মুক্তিযোদ্ধা দলের নেতারা বক্তব্য দেন।



মন্তব্য