kalerkantho


‘ড. কামাল একজন নীতিহীন মানুষ’

কালের কণ্ঠ অনলাইন   

১৪ ডিসেম্বর, ২০১৮ ২২:০৭



‘ড. কামাল একজন নীতিহীন মানুষ’

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আসন্ন নির্বাচনে আদর্শহীন লোকদের ভোট দিবেন না। যারা বুদ্ধিজীবীদের হত্যা করেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিলো তাদের সাথে হাত মিলিয়েছে ড. কামাল হোসেন। তার কোন আদর্শ নেই। তাই এসব আদর্শহীন লোকদের ভোট না দেয়ার আহবান জানিয়েছেন তিনি।

আজ শুক্রবার বিকেলে ভোলা-১ (সদর আসন) রাজাপুর ইউনিয়নের জনতা বাজার এলাকায় ওবায়দুল হক বাবুল মোল্লা মাধ্যমিক বিদ্যালয় মাঠে এক পথসভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, দেশের বুদ্ধিজীবীদের হত্যা করেছে জামায়াতে ইসলাম। সেই জামাত এখন বিএনপির সাথে। বিএনপি’র প্রতীক ধানের শিষ, জামায়াতেরও ধানের শিষ। তাদের সাথে যোগ দিয়েছেন ড. কামাল। যাকে বঙ্গবন্ধু পররাষ্ট্র মন্ত্রী বানিয়েছিলেন। তিনি একজন নীতিহীন মানুষ।

তিনি বলেন, ২০০১ সালে বিএনপি ক্ষমতায় এসে অনেক অত্যাচার-নির্যাতন করেছে মানুষের উপর। বহু নেতা-কর্মী বাড়ি-ঘরে থাকতে পারেনি। এখন বিএনপি প্রার্থীরা এলাকায় ভোট চাইতে আসলে মানুষ প্রস্তুত প্রশ্ন করার জন্য, কেন তাদের নির্যাতন করা হয়েছে। তারা এখন এই ভয়ে আছে।

মন্ত্রী বলেন, এবারের নির্বাচন অনুষ্ঠিত হবে অনেক শান্তিপূর্ণ পরিবেশে। নির্বাচন কমিশন অত্যন্ত নিষ্ঠার সাথে তাদের দ্বায়িত্ব পালন করে চলেছে। সবাইকে সকাল সকাল দল বেঁধে ভোট কেন্দ্রে গিয়ে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানান তিনি।

ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিনের সভাপতিত্বে জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ বক্তব্য দেন।

সন্ধ্যার পরে তোফায়েল আহমেদ শীবপুর ইউনিয়নের অপর এক পথসভায় বক্তব্য দেন। এখানে তিনি বলেন, বাংলাদেশে উন্নয়নে শেখ হাসিনার কোন বিকল্প নেই।

তার দক্ষ পরিচালনায় আন্তর্জাতিক বিশ্বে বাংলাদেশ আজ মর্জাদা পেয়েছে। বঙ্গবন্ধু কন্যার হাতেই এই দেশ নিরাপদ। তাই সকলের কাছে নৌকার পক্ষে ভোট চান ভোলা-১ আসনের আওয়ামী লীগের এই প্রার্থী।



মন্তব্য