kalerkantho


বিএনপিকে সন্ত্রাসী সংগঠন হিসেবে নিষিদ্ধ করার দাবিতে যুবলীগের দশ দফা

কালের কণ্ঠ অনলাইন   

১৮ অক্টোবর, ২০১৮ ১৯:২৬



বিএনপিকে সন্ত্রাসী সংগঠন হিসেবে নিষিদ্ধ করার দাবিতে যুবলীগের দশ দফা

সন্ত্রাসী সংগঠন হিসেবে বিএনপিকে নিষিদ্ধ করার দাবি জানিয়েছেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী।

তিনি আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর রমনাস্থ ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউশন মিলনায়তনে বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৫৫তম জন্মদিন উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ দাবি জানান।

এ দাবি আদায়ের লক্ষ্যে গণস্বাক্ষর অভিযান, রাষ্ট্রপতি বরাবরে স্মারকলিপি ও সাক্ষাত, প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি ও সাক্ষাত, নির্বাচন কমিশন বরাবরে স্মারকলিপি ও সাক্ষাত, প্রধান বিচারপতি বরাবরে স্মারকলিপি ও সাক্ষাত, জাতিসংঘের মহাসচিব বরাবরে স্মারকলিপি, ইউরোপীয় ইউনিয়ন বরাবরে স্মারকলিপি, অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল বরাবরে স্মারকলিপি ও বিভিন্ন পেশাজীবী সংগঠন ও নেতৃবৃন্দের সাথে মতবিনিময়সহ দশ দফা কর্মসূচি ঘোষণা করেন তিনি।

যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন যুবলীগ সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদ, প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত, মজিবুর রহমান চৌধুরী, মো. ফারুক হোসেন, মাহবুবুর রহমান হিরন, আব্দুস সাত্তার মাসুদ, মো. আতাউর রহমান, অধ্যাপক এ.বি.এম আমজাদ হোসেন, এড. মোতাহার হোসেন সাজু ও শেখ আতিয়ার রহমান দীপু।



মন্তব্য