kalerkantho


জাতীয় প্রেসক্লাবে আলোচনা সভায় হাছান মাহমুদ

খালেদা-তারেকের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে ফখরুল ও মওদুদ

কালের কণ্ঠ অনলাইন   

২৬ সেপ্টেম্বর, ২০১৮ ১৫:২০



খালেদা-তারেকের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে ফখরুল ও মওদুদ

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন,  দেশকে নিয়ে আবারও ষড়যন্ত্র শুরু হয়েছে। জাতীয় ঐক্যের ড. কামাল ১/১১ কুশীলবদের প্রধান ছিলেন। জাতীয় ঐক্য ১/১১ কুশীলবদীদের ঐক্য। মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও ব্যারিস্টার মওদুদ আহমেদ তাদের ভাড়া করার মধ্যে দিয়ে খালেদা জিয়া ও তারেক রহমানকে বিএনপি থেকে মাইনাস করছে। তারা চায় না জিয়া জেল থেকে বের হউক। তারেক জিয়া দেশে ফিরে আসুক। ড. কামাল ২০ দলের মধ্যে খেলতে গেছেন। কতটুকু খেলে এটা দেখার বিষয়। 

আজ বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় তিনি এ কথা বলেন। 

এ সময় বিএনপির নেতাদের কাছে প্রশ্ন রেখে তিনি বলেন, বিএনপির নেতারা কী জানে? মির্জা ফখরুল ইসলাম ও মওদুদ আহমেদ খালেদা জিয়া এবং তারেক জিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে । 

এ ছাড়াও বিএনপির সমাবেশ নিয়ে হাছান মাহমুদ বলেন, ২৭ তারিখ তাদের সমাবেশ ছিল। অনেক আগে থেকে ১৪ দলের নাগরিক সমাবেশের তারিখ ঠিক ছিল। বিএনপি গণ্ডোগল করতে ২৭ তারিখ থেকে ২৯ তারিখ সমাবেশ করার সিদ্ধান্ত নিয়েছে। তাদের উদ্দেশ্য স্পষ্ট, তারা ঝগড়া করতে চায়। বিএনপি গণ্ডগল সৃষ্টি করলে জনগণকে সাথে নিয়ে প্রতিহত করার আহ্বান জানান তিনি। 



মন্তব্য