kalerkantho


রাষ্ট্র ক্ষমতা ধরে রাখার অভিপ্রায় নেই: সেতুমন্ত্রী

কালের কণ্ঠ অনলাইন   

১৫ সেপ্টেম্বর, ২০১৮ ১৪:২১



রাষ্ট্র ক্ষমতা ধরে রাখার অভিপ্রায় নেই: সেতুমন্ত্রী

জোর করে রাষ্ট্র ক্ষমতা ধরে রাখার কোনো অভিপ্রায় আওয়ামী লীগের নেই। শেখ হাসিনার প্রতি মানুষের আস্থা আছে। কিন্তু জনগণকে অসম্মান করে বিএনপি বিদেশিদের কাছে গিয়ে নালিশ করেছে। বিএনপি জনগণের আস্থা হারিয়ে দেশকে ছোট করে জাতিসংঘে গিয়ে কান্নাকাটি করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শনিবার রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির ওয়েবসাইট উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার রোধ ও আওয়ামী লীগের উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরতে ওয়েব সাইটটি তৈরি করা হয়েছে।

মন্ত্রী বিএনপিকে উদ্দেশ করে বলেন, এতো নালিশের মধ্যেও দেশ মানব সুচকে এগিয়েছে। শেখ হাসিনার স্বপ্ন নেক্সট জেনারেশন, আর বিএনপির স্বপ্ন নেক্সট ইলেকশন। বিএনপি ক্ষমতা ছাড়া কিছু বোঝে না। দেশের জনগণের কাছে নালিশ করেন। আপনাদের নালিশ যদি সত্যি হয় তাহলে জনগণ আমাদের ভোট দেবে না। কোনো বিদেশি শক্তি কাউকে ক্ষমতায় বসাতে পারবে না।

মন্ত্রী আরও বলেন, ঐতিহ্যের সঙ্গে সংগতি রেখে পরিবর্তিত সময়ে জনগণের অঙ্গীকার বাস্তবায়ন করতে এই কর্মসূচি। প্রযুক্তিগত বিকাশকে মাথায় রেখে এটি করা হয়েছে। এর মূল ফোকাস হোক অপপ্রচার রোধ। বিএনপি জামায়াত জাতীয় নির্বাচনের আগে অবৈধ পন্থা অবলম্বন করবে আর অপপ্রচার করে সরকারকে বেকায়দায় ফেলার ষড়যন্ত্রকে প্রতিরোধের সঠিক তথ্য জনগণের কাছে তুলে ধরতেই এ ওয়েবসাইট কাজ করবে।

 



মন্তব্য