kalerkantho


প্রধানমন্ত্রী ঢাকা-৫ এ শহিদকে মনোনয়ন দেবেন আশা জাসদের

কালের কণ্ঠ অনলাইন   

১ আগস্ট, ২০১৮ ১৬:৫৬



প্রধানমন্ত্রী ঢাকা-৫ এ শহিদকে মনোনয়ন দেবেন আশা জাসদের

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা-৫ আসনে ১৪ দলীয় জোটের সম্ভাব্য প্রার্থী হিসেবে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) প্রার্থী শহিদুল ইসলাম শহিদকে মনোনয়ন দেবেন বলে আশাবাদ প্রকাশ করেছেন দলের সাধারণ সম্পাদক শিরীন আখতার। সোমবার বিকালে রাজধানীর হামিদ কমিউনিটি সেন্টারে জাসদের মাদকবিরোধী সমাবেশে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

শিরীন বলেন, স্বাধীনতার পক্ষের শক্তিকে পুনরায় রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে। স্বাধীনতার পক্ষের শক্তি ক্ষমতায় এলে দেশের উন্নয়ন হয়। দেশের মানুষ শান্তিতে বসবাস করে। মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের মাধ্যমে দেশকে অগ্রগতির দিকে নিয়ে যেতে হবে।

তিনি আরো বলেন, মাদকের সর্বনাশা থেকে যুব সমাজকে বাঁচাতে বর্তমান সরকার মাদক-সন্ত্রাস নির্মূলে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মাদকের বিরুদ্ধে জনসাধারণকেও সোচ্চার হতে হবে।

মাদকবিরোধী সমাবেশে মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম বলেন, আমি ঢাকা-৫ আসনের এমপি নির্বাচিত হলে এলাকার সন্ত্রাস ও মাদক প্রতিরোধে সর্বচ্চ গুরুত্ব দেব। শৈশব থেকেই এলাকায় বিভিন্ন উন্নয়ন ও সামাজিক কর্মকাণ্ডে সম্পৃক্ত ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো। আমার একমাত্র লক্ষ্য হচ্ছে ঢাকা-৫ আসনকে উন্নয়নের মডেল হিসেবে গড়ে তোলা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যাত্রাবাড়ী থানা ৬৩ নং ওয়ার্ডের জাসদের সভাপতি মো. রাশেদ ইব্রাহীমের সভাপতিত্বে মাদক বিরোধী সমাবেশে আরো বক্তৃতা করেন, জাসদ কেন্দ্রীয় সহ-সভাপতি মীর হোসেন আক্তার, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আখতার, ওবায়দুর রহমান চুন্নু, ঢাকা মহানগর পূর্ব জাসদ এর সাধারণ সম্পাদক এস এ শাহআলম, যাত্রাবাড়ী থানা জাসদের সভাপতি মাহবুবুর রহমান প্রমুখ। 



মন্তব্য