kalerkantho


জাপা’র ইফতার মাহফিলে হামলাকারীদের শাস্তি দাবি এরশাদের

নিজস্ব প্রতিবেদক   

৩ জুন, ২০১৮ ০১:৫৬



জাপা’র ইফতার মাহফিলে হামলাকারীদের শাস্তি দাবি এরশাদের

হুসেইন মুহম্মদ এরশাদ। ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টির ইফতার মাহফিলে সন্ত্রাসী হামলা এবং সংসদ সদস্য জিয়াউল হক মৃধার গাড়ি ভাঙচুরসহ রোজাদারদের আহত করার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে— অবিলম্বে হামলাকারীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ।
 
গতকাল শনিবার এক বিবৃতিতে সাবেক রাষ্ট্রপতি এরশাদ বলেন, ইতিপূর্বেও ব্রাহ্মণবাড়িয়া জাতীয় পার্টির অফিস ভাঙচুর করা হয়েছে। এ ছাড়া ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদের জনসমাবেশ অনুষ্ঠানে জেলা ছাত্রলীগ ও যুবলীগ কর্তৃক বাধা দেয়া হয়েছে। যারা এ ধরনের অপতৎপরতায় লিপ্ত হচ্ছে— তারা সরকারি দলের নাম ব্যবহার করছে। সেই একই সন্ত্রাসীগোষ্ঠী ৩১ মে ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টির ইফতার মাহফিলে হামলা চালিয়ে রোজাদারদের আহত করেছে। ওই সময় ইফতার মাহফিল হলে সন্ত্রাসীরা ত্রাসের রাজত্ব কায়েম করে। সে সময় পুলিশ নীরব দর্শকের ভূমিকা পালন করে হামলাকারীদেরই সহযোগিতা করেছে এবং মামলা নিতেও গড়িমসি করে। কেন এ ধরনের ঘটনা ঘটানো হচ্ছে— তা তদন্ত করে ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের প্রতি তিনি জোর দাবি জানান।
 
তিনি বলেন, সরকারি দলে লুকিয়ে থাকা কোনো স্বার্থান্বেষী মহল সরকারের সাথে জাতীয় পার্টির বিরোধ সৃষ্টি করে নিজেদের স্বার্থ হাসিলের অপচেষ্টায় লিপ্ত রয়েছে। তাই জাতীয় পার্টির অফিস ভাঙচুর এবং ইফতার মাহফিলে যারা হামলা চালিয়েছে তাদের শনাক্ত করে অবিলম্বে গ্রেপ্তার ও দ্রুত বিচারের ব্যবস্থা করার আহ্বান জানান তিনি।

মন্তব্য