kalerkantho


ফরিদপুরে জনসংযোগে মনোনয়ন প্রত্যাশী কৃষকলীগ নেতা দোলন

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

৮ এপ্রিল, ২০১৮ ১৪:৫৯



ফরিদপুরে জনসংযোগে মনোনয়ন প্রত্যাশী কৃষকলীগ নেতা দোলন

কৃষকলীগের কেন্দ্রীয় সহ সভাপতি ও ফরিদপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আরিফুর রহমান দোলন বলেছেন, সুখী ও সমৃদ্ধ দেশ গড়তে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কোনো বিকল্প নেই। উন্নত দেশ গড়তে প্রধানমন্ত্রী হিসেবে বার বার শেখ হাসিনাকেই চাই। 

গতকাল শনিবার বিকেলে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার শিয়ালদী-পাকুরিয়া দারুল উলুম মাদ্রাসা এলাকায় এক পথসভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি এ কথা বলেন।

আরিফুর রহমান আরো বলেন, সুখী সমৃদ্ধ উন্নত বাংলাদেশ গড়তে যেমন শেখ হাসিনার বিকল্প নেই। তেমনি তার হাত শক্তিশালী করতে তৃণমূল পর্যায়ে ভাল নেতৃত্ব প্রয়োজন। এ আসনে একজন ভালো মানুষকে মনোনয়ন দিতে আপনারা আওয়াজ তুলুন। এমনভাবে আওয়াজ তুলুন যেন তা শেখ হাসিনার কাছে পৌঁছে যায়।

কৃষকলীগ নেতা বলেন,আমি সংসদ সদস্য হতে চাই না। কিন্তু উন্নয়নের জন্য এবং শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আপনারদের সেবক হতে চাই। কখনো সে সুযোগ পেলে আমি সেবক হিসেবে আপনাদের সেবা করে যাবো।

ওই পথসভায় অন্যদেও মধ্যে বক্তব্য দেন জেলা কৃষকলীগ ও জেলা পরিষদের সদস্য শেখ শহীদুল ইসলাম, তরিকুল ইসলাম, মিন্টু মোল্লা, নজরুল ইসলাম, গোলাম নবী, মিজানুর রহমান খান, খোকন মোল্লা প্রমুখ।

এর আগে কৃষকলীগ নেতা দোলন আলফাডাঙ্গার বানা ইউনিয়নের টাবলী বাজার এলাকায় একটি পথসভায় বক্তব্য রাখেন।


মন্তব্য