kalerkantho


‘বাধ্য হয়েই কঠোর আন্দোলনে যেতে হবে বিএনপিকে’

কালের কণ্ঠ অনলাইন   

২০ মার্চ, ২০১৮ ১৯:০৯



‘বাধ্য হয়েই কঠোর আন্দোলনে যেতে হবে বিএনপিকে’

একটা সময় দেশের মানুষ আমাদের কাছে আর শান্তিপূর্ণ আন্দোলন চাইবে না। তখন আমাদের বাধ্য হয়ে দেশের মানুষের স্বার্থে কঠোর আন্দোলনে যেতে হবে। এমনটাই মন্তব্য করলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।

মঙ্গলবার (২০ মার্চ) বিকেলে জাতীয় প্রেসক্লাবের হলরুমে বৃহত্তম নোয়াখালী জাতীয়তাবাদী যুব ফোরাম আয়োজিত প্রতিবাদ সভায় তিনি এ মন্তব্য করেন।

মওদুদ বলেন, আইনের লড়াই আমাদের চালিয়ে যেতে হবে। সময় আসছে, কতদিন আর শান্তিপূর্ণ আন্দোলন করবেন। একটা সময় দেশের মানুষ আমাদের কাছে শান্তিপূর্ণ আন্দোলন চাইবে না। তাদের স্বার্থে কাজ করতে হবে। কঠোর আন্দোলন করতে হবে।

‘বাংলাদেশের গণতন্ত্র একদিন ফিরে আসবে। বেঁচে থাকার অধিকার, মৌলিক অধিকার ফিরে আসবে। অর্থনৈতিক উন্নয়ন ও গণতান্ত্রিক উন্নয়ন একসঙ্গে ফিরবে। উন্নয়ন থাকবে আর অধিকার থাকবে না, তা হয় না। খালেদা জিয়া জেলখানায় থাকুক আর বাইরে থাকুক, তার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ করে আমাদের দাবি আদায় করা হবে।’

ফোরামের সভাপতি মাসুদ রানার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ বুলু, উপদেষ্টা কাউন্সিলের সদস্য আবুল খায়ের ভুইয়া, জহিরুল হক শাহজাদা মিয়া, বিএনপি নেতা ভিপি হারুন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবুর স্ত্রী বিথিকা বিনতে রোজাইন প্রমুখ।


মন্তব্য