kalerkantho


নির্বাচনকে সামনে রেখে বিএনপি ষড়যন্ত্র করছে : নাসিম

কালের কণ্ঠ অনলাইন   

১৪ মার্চ, ২০১৮ ২০:৩৩



নির্বাচনকে সামনে রেখে বিএনপি ষড়যন্ত্র করছে : নাসিম

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জাতীয় নির্বাচনকে সামনে রেখে বিএনপি নানা ষড়যন্ত্র শুরু করছে। কিন্তু বাংলার মাটিতে ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না। আজ বুধবার বিকেলে সিরাজগঞ্জের কাজিপুরের চালিতাডাঙ্গায় আমিনা মনসুর ১০ শয্যাবিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, কোনো ধরনের ষড়যন্ত্র করে লাভ হবে না। আগামী নির্বাচন হবে সংবিধান অনুযায়ী, নির্বাচনকালীন সরকার প্রধান থাকবেন শেখ হাসিনা। নির্বাচন পরিচালনা করবেন নির্বাচন কমিশন। এর বাইরে যাবার কোনো সুযোগ নেই।

সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় না থাকলে দেশের চলমান উন্নয়ন বন্ধ হয়ে যাবে। শেখ হাসিনা ক্ষমতায় এসে অন্ধকার বাংলাদেশকে আলোকিত করেছেন। জীবনের ঝুঁকি নিয়ে জঙ্গি দমন করেছেন। অদম্য সাহস নিয়ে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুর নির্মাণ কাজ শুরু করেছেন। সেই স্বপ্নের সেতু এখন সূর্য্যরে আলোর মতো দৃশ্যমান হয়েছে।

চলমান উন্নয়ন, দেশের শান্তি ও স্থিতিশীলতা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান নাসিম।

জেলা পরিবার পরিকল্পনা উপ-পরিচালক তরিকুল ইসলামের সভাপতিত্বে সাবেক সংসদ সদস্য তানভীর শাকিল জয়, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালক ডাঃ কাজী মোস্তফা সারোওয়ার, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, সিভিল সার্জন ডাঃ কাজী শামীম হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য্য, কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।


মন্তব্য