kalerkantho


'সরকার খালেদা জিয়াকে প্রতিহিংসামূলকভাবে সাজা দিয়েছে'

কালের কণ্ঠ অনলাইন   

২৬ ফেব্রুয়ারি, ২০১৮ ১৪:১৭



'সরকার খালেদা জিয়াকে প্রতিহিংসামূলকভাবে সাজা দিয়েছে'

ফাইল ছবি

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেন, সরকার খালেদা জিয়াকে প্রতিহিংসামূলকভাবে সাজা দিয়ে কারাগারে পাঠিয়েছে। কিন্তু দেশের মানুষ এটাকে ভালোভাবে নেয়নি। সবাই সরকারের এমন আচরণের নিন্দা জানিয়েছে। খালেদা জিয়ার জামিনে বাধা দিয়ে সরকার চোরাবালির আরো গভীরে পৌঁছেছে।

আজ সোমবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে খালেদা জিয়ার মুক্তির দাবিতে নার্সেস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ আয়েজিত নার্স সমাবেশে তিনি এসব কথা বলেন।

নজরুল ইসলাম খান বলেন, দুর্নীতির দায়ে অভিযুক্তরা জামিন পেলেও খালেদা জিয়াকে জামিন দেওয়া হচ্ছে না। অনেক খুনের আসামির আপিল গ্রহণের সাথে সাথেই জামিন হচ্ছে কিন্তু খালেদা জিয়ার জামিন নথির কথা বলা হচ্ছে। এটা গভীর ষড়যন্ত্র।

তিনি বলেন, অর্থ আত্মসাতের জন্য খালেদা জিয়ার ৫ বছরের সাজা হলে হাজার হাজার কোটি টাকা দুর্নীতির জন্য কত বছর জেল হবে? শেয়ারবাজার, হলমার্ক, বিসমিল্লাহ গ্রুপের কেলেঙ্কারির জন্য কত বছর সাজা হবে? বিচারের হাত থেকে বাঁচার জন্যই এসব লুটে-দুর্নীতিবাজরা চায় বর্তমান সরকার আবারো ক্ষমতায় থাকুক।

সমাবেশে আরো বক্তব্য দেন বিএনপির ভাইস-চেয়ারম্যান শওকত মাহমুদ, চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহামন হাবিব, ‘দেশ বাঁচাও মানুষ বাঁচাও’ আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।



মন্তব্য