kalerkantho


নির্বাচনের উপযুক্ত পরিবেশ তৈরি করতে হবে: ফখরুল

কালের কণ্ঠ অনলাইন   

২০ ফেব্রুয়ারি, ২০১৮ ১২:৫৪



নির্বাচনের উপযুক্ত পরিবেশ তৈরি করতে হবে: ফখরুল

নিরপেক্ষ সরকারের অধীনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য উপযুক্ত পরিবেশ তৈরির আহ্বান জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। জাতীয় প্রেসক্লাবের সামনে মঙ্গলবার এক মানববন্ধনে তিনি এ আহ্বান জানান। বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ নামের একটি সংগঠন এই মানববন্ধনের আয়োজন করে। মির্জা ফখরুল বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাতি-দল-মত নির্বিশেষে জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে। আজ ১২ দিন হতে চলল নাজিমউদ্দিন রোডের কারাগারে দেশনেত্রীকে অন্ধকার প্রকোষ্ঠে বন্দি করে রাখা হয়েছে।


আরো পড়ুন: খালেদা জিয়াকে বাইরে রেখে নির্বাচন জনগণ মানবে না


বিএনপি এ নেতা বলেন, অবৈধ অনৈতিক সরকার তাদের সুদূর প্রসারি আকাঙ্কা বাস্তবায়নের জন্য তাকে (খালেদা) রাজনীতি থেকে দূরে রাখার ষড়যন্ত্র করছে। বিএনপি-খালেদা জিয়া-২০ দল যাতে আগামী নির্বাচনে অংশগ্রহণ করতে না পারে- সেই চক্রান্ত চলছে। তাদের এই চক্রান্ত বাস্তবায়ন হতে দেয়া হবে না। তাহলে বাংলাদেশের অস্তিত্ব বিপন্ন হবে।


আরো পড়ুন:


মির্জা ফখরুল বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সবাইকে রাস্তায় নেমে আসতে হবে- গণঅভ্যুত্থানের মাধ্যমে তাকে মুক্ত করতে হবে। বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদের আহ্বায়ক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের সভাপতিত্ব আরো বক্তব্য দেন, পরিষদের সদস্য সচিব ডা. এজেডএম জাহিদ হোসেন।

 


মন্তব্য