kalerkantho


নয়া পল্টনে বিএনপির অবস্থান কর্মসূচি চলছে

কালের কণ্ঠ অনলাইন   

১৩ ফেব্রুয়ারি, ২০১৮ ১২:০৮



নয়া পল্টনে বিএনপির অবস্থান কর্মসূচি চলছে

রাজধানীর নয়া পল্টনে দলীয় কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে অবস্থান নিতে থাকে নেতাকর্মীরা। দুই দফা স্থান পরিবর্তনের পর এ অবস্থান কর্মসূচি পালন করছে দলটি।

নয়াপল্টনে অবস্থান কর্মসূচিতে দলীয় নেতাকর্মীদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। গতকাল জতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত বিএনপির মানববন্ধনেও বিপুল জনসমাগম হয়েছিল।

এর আগে রমনা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের সামনে বিএনপির এই অবস্থান কর্মসূচি হওয়ার কথা ছিল। কিন্তু সেটির স্থান পরিবর্তন করে পল্টনে দলীয় কার্যালয়ের সামনে এ অবস্থান কর্মসূচির আয়োজন করা হয়। দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী একথা জানান।

উল্লেখ্য, জিয়া এতিমখানা দুর্নীতি মামলার রায়ে গত ৮ ফেব্রুয়ারি সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেয় ঢাকার বিশেষ জজ আদালত। ওই রায়ের পর বিএনপি শুক্র ও শনিবার সারা দেশে বিক্ষোভ কর্মসূচি পালন করে। এরপর শনিবার ঢাকাসহ সারাদেশে তিনদিনের টানা কর্মসূচি ঘোষণা করা হয়। এর ধারাবাহিকতায় আজ মঙ্গলবার অবস্থান কর্মসূচি এবং আগামীকাল বুধবার অনশন কর্মসূচিরও ঘোষণা রয়েছে।



মন্তব্য