kalerkantho


বেগমগঞ্জে ওবায়দুল কাদের

রিট করেছে বিএনপি, দোষ পড়েছে আওয়ামী লীগের

কালের কণ্ঠ অনলাইন   

১৮ জানুয়ারি, ২০১৮ ১৯:৪২



রিট করেছে বিএনপি, দোষ পড়েছে আওয়ামী লীগের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি রিট করে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন বন্ধ করে আওয়ামী লীগকে দোষারোপ করছে।

তিনি আজ বিকেলে নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার চৌরাস্তায় ফোরলেন কাজের অগ্রগতি পরিদর্শনকালে সাংবাদিকদের এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে হাইকোর্টে রিট করেছে ভাটারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও বিএনপি নেতা। এখন তারা আওয়ামী লীগের ওপর দোষ চাপাচ্ছে। এখন বিএনপি নেতারা বলছে রিটকারী নাকি সরকারের এজেন্ট।’

তিনি বলেন, আমরা নিশ্চিত বিজয় পেলাম না। আমাদের দলের প্রার্থী ক্লিন ইমেজের। পাশাপাশি বিএনপি প্রার্থী প্যারাডাইস পেপারস ক্যালেংকারিতে অভিযুক্ত। তাই ভোটারদের কাছে আমাদের প্রার্থীরই গ্রহনযোগ্যতা বেশী থাকতো। আমরা কেন হেরে যাওয়ার ভয় করবো। 

সেতুমন্ত্রী বলেন, এবছর নির্বাচনের বছর। সিটি কর্পোরশেন নির্বাচন হয়ে গেলে ভালো হতো। আমরা সিটি কর্পোরেশন নির্র্বাচন দিয়ে শুভ সূচনা করতাম।

এসময় চৌমুহনী পৌরসভার মেয়র আখতার হোসেন ফয়সল, পুলিশ সুপার ইলিয়াছ শরীফ, অতিরিক্ত জেলা প্রশাসক উদয়ন দেওয়ান, আওয়ামী লীগ নেতা নুরুল আমিন রুমী, বেগমগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক নুর হোসেন মাসুদসহ সড়ক বিভাগের উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ওবায়দুল কাদের বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, তাদের নেতারাও একে অন্যেকে সরকারের এজেন্ট মনে করে। নিজেরা নিজেদের মধ্যে প্রতিযোগিতা করছে কে কত বেশী সরকারের বিরুদ্ধে নোংরা কথা বলতে পারে। হাইকমান্ডের কাছে তার কদর হবে বেশী। 

নোয়াখালীতে অর্থনৈতিক অঞ্জল গড়ে তোলা, নোয়াখালীর দুঃখ নোয়াখালী খাল পুনঃ খনন ও নোয়াখালী সোনাপুর -জোরালগঞ্জ সড়ক নির্মাণ কাজ দ্রুতগতিতে এগিয়ে চলছে বলেও জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাদের। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া প্রতিশ্রুতি অনুযায়ী এসরকারের আমলে প্রকল্প গুলোর কাজ শেষ হয়ে যাবে বলেও জানান তিনি। 

এছাড়াও ২ হাজার ১শ’ কোটি টাকা ব্যায়ে কুমিল্লা টমছম ব্রিজ থেকে বেগমগঞ্জ সড়কের ফোর লেনের কাজ আগামী মাসে শুরু হবে।


মন্তব্য