kalerkantho


কাউন্সিলর প্রার্থী তালিকা চূড়ান্ত করছে উত্তর মহানগর বিএনপি

নিজস্ব প্রতিবেদক   

১৬ জানুয়ারি, ২০১৮ ২২:১০



কাউন্সিলর প্রার্থী তালিকা চূড়ান্ত করছে উত্তর মহানগর বিএনপি

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হিসেবে মনোনয়নে আগ্রহীদের তালিকা করছে উত্তরত মহানগর বিএনপি। দুই-একদিনের মধ্যেই তা কেন্দ্রীয় দপ্তরে জমা দেওয়া এবং তা প্রকাশ করা হবে।

এদিকে আজ মঙ্গলবার ঢাকা মহানগর উত্তর বিএনপির দপ্তর সম্পাদক এবিএমএ রাজ্জাক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আজ মঙ্গলবার নয়াপল্টনস্থ ভাসানী ভবন কার্যালয়ে কাউন্সিলর পদে দলীয় মনোনয়ন প্রার্থীদের নিকট ১০৩টি (একশো তিন) ফরম বিক্রয় করা হয়েছে। আর জমা পড়েছে ১০০টি ফরম।

তিনি আরো জানান, গতকাল সোমবার সকাল ৯টা থেকে শুরু হয়ে আজ মঙ্গলবার দুপুর ১২টা পর্যন্ত কাউন্সিলর প্রার্থীদের সাক্ষাতকার অনুষ্ঠিত হয়। কাউন্সিলর প্রার্থীদের সাক্ষাতকার সংক্রান্ত প্রতিবেদন বিএনপির কেন্দ্রীয় দপ্তরে উপস্থাপনের পর কাউন্সিলর প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে। 

সাক্ষাতকার অনুষ্ঠানে ছিলেন-ঢাকা মহানগর উত্তর বিএনপির সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসান, সিনিয়র সহ-সভাপতি মুন্সি বজলুল বাসিত আঞ্জু, ঢাকা মহানগর বিএনপি নেতা আনোয়ারুজ্জামান আনোয়ার, আতিকুল ইসলাম মতিন, এ জি এম শামসুল হক, এম কফিল উদ্দিন, মো: শামীম পারভেজ, মাহফুজুর রহমান চেয়ারম্যান, আতাউর রহমান চেয়ারম্যান, তহিরুল ইসলাম তুহিন, মাহাবুবুল করিম জাফর, আব্দুল্লাহিল বাকী প্রমুখ উপস্থিত ছিলেন।



মন্তব্য