kalerkantho


জনগণকে বিভ্রান্ত করতে বিএনপি মিথ্যাচার করছে : হানিফ

কালের কণ্ঠ অনলাইন   

২৯ ডিসেম্বর, ২০১৭ ১৬:৫৮



জনগণকে বিভ্রান্ত করতে বিএনপি মিথ্যাচার করছে : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, ‘বিএনপি নেতাদের কথাবার্তায় প্রমাণিত হয় আসলেই তারা অপরাধটা করেছেন। বিএনপির অর্থ আত্মসাৎ ও দুর্নীতি সন্দেহাতীতভাবে প্রমাণ হচ্ছে বিধায় নেতাদের মধ্যে শঙ্কা জেগেছে তাদের বিরুদ্ধে মামলার রায় যাবে, তারা দণ্ডিত হবেন। সেজন্য জনগণকে বিভান্ত করার জন্য বিএনপি আগ থেকে মিথ্যাচার করছে।’

আজ শুক্রবার বিকেলে কুষ্টিয়া জেলা পরিষদের অডিটোরিয়ামের ভিত্তিপ্রস্তর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়ে বেগম খালেদা জিয়ার মামলা নিয়ে বিএনপির বিভিন্ন অভিযোগের প্রেক্ষিতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

হানিফ আরও বলেন, বাংলাদেশের বিচার ব্যবস্থা সম্পূর্ণ স্বাধীন। এখানে বিচারের রায় প্রভাবিত করার কোনো সুযোগ নেই। বেগম খালেদা জিয়া যদি সত্যিকার অর্থেই নির্দোষ হন তাহলে অবশ্যই তিনি খালাস হয়ে আসবেন। এটা নিয়ে জণগণকে বিভ্রান্ত করে অপরাধ আড়াল করার সুযোগ নেই।

জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা পরিষদ চেয়ারম্যান রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুক হোসেন, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খানসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এর আগে কুষ্টিয়া সদর উপজেলা আইলচারা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক যোগদান সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় এই যুগ্ম সাধারণ সম্পাদক।



মন্তব্য