kalerkantho


'স্বাধীনতা বিরোধী শক্তির রাজনীতি করার কোনো অধিকার নেই'

কালের কণ্ঠ অনলাইন   

২৮ ডিসেম্বর, ২০১৭ ১৭:২০



'স্বাধীনতা বিরোধী শক্তির রাজনীতি করার কোনো অধিকার নেই'

জামায়াত-বিএনপি স্বাধীনতা বিরোধী শক্তিদের বাংলাদেশে রাজনীতি করার কোনো অধিকার নেই বলে দাবি করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

আজ বৃহস্পতিবার রাজধানীর মহানগর নাট্যমঞ্চে আওয়ামী যুবলীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। মহান বিজয় দিবস উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করা হয়। 

শেখ সেলিম বলেন, অতীতে ষড়যন্ত্র ছিল, এই ষড়যন্ত্র এখনও চলছে। আজকে পরাজিত শক্তিরা বাইরে বসে ষড়যন্ত্র করছে। শেখ হাসিনাকে কিভাবে পরাজিত করা যায়! জামায়াত-বিএনপি স্বাধীনতা বিরোধী শক্তি, এদের বাংলাদেশে রাজনীতি করার কোনো অধিকার নাই। বিশ্বের কোথাও পরাজিত শক্তির রাজনীতি করার অধিকার নাই। এরা বসবাস করে বাংলাদেশে, আর স্বপ্ন দেখে পাকিস্তানের।

তিনি বলেন, শোষন, বঞ্চনা ও অন্যায়মুক্ত বাংলাদেশে গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিার বিকল্প নেই। তাই আগামী নির্বাচনে কোনো অপশক্তি যাতে ষড়যন্ত্র করতে না পারে সে জন্য যুবলীগ নেতাদের সতর্ক থাকতে হবে। যাতে কোনো নাশকতা করতে না পারে। কোনো রকম অরাজকতা সৃষ্টি করতে না পারে। 

যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে সভায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকন, যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী স¤্রাট, উত্তরের সভাপতি মাইনুল হাসান খান নিখিল প্রমুখ বক্তব্য রাখেন। 


মন্তব্য