kalerkantho


'জনগণের রায়ের ভিত্তিতে সরকার প্রতিষ্ঠায় অবাধ নির্বাচন করতে হবে'

কালের কণ্ঠ অনলাইন   

১৭ ডিসেম্বর, ২০১৭ ১৮:৩৫



'জনগণের রায়ের ভিত্তিতে সরকার প্রতিষ্ঠায় অবাধ নির্বাচন করতে হবে'

ফাইল ছবি

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, জনগণের ভোটের রায়ের ভিত্তিতে সরকার প্রতিষ্ঠার জন্য নিরপেক্ষ সরকারের অধীনে একটি অবাধ নির্বাচনের আয়োজন করতে হবে।    

মহান বিজয় দিবস উপলক্ষে আজ রবিবার বিকেলে রাজধানীতে বিজয় র‌্যালি শুরুর পূর্ব মুহূর্তে সংক্ষিপ্ত বক্তব্যে সরকারের উদ্দেশে তিনি এ কথা বলেন। এ সময় বিএনপির শীর্ষ নেতাদের মধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, বিএনপি নেতা নাজিমউদ্দিন আলম, ছাত্রদল সভাপতি রাজীভ আহসান, যুবদল সভাপতি সাইফুল আলম নীরব, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, উত্তেরের সাধারণ সম্পাদক আহসানউল্লাহ আহসান প্রমুখ উপস্থিত ছিলেন।

মির্জা ফখরুল আরও বলেন, ‘আজকের এই দিনে আমরা জাতীয় ঐক্যের আহ্বান করছি। এই দিনে বলতে চাই, একটি সুষ্ঠু ও অবাধ নির্বাচনের জন্য নিরপেক্ষ নির্দলীয় সরকারের মাধ্যমে নির্বাচন দিয়ে জনগণের রায়কে প্রতিষ্ঠিত করতে হবে।

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে র‌্যালিটি শুরু হয়ে মালিবাগ ঘুরে আবারো কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। এতে বিএনপির শীর্ষ পর্যায় থেকে শুরু করে সর্বস্তরের নেতা-কর্মী অংশ নেন।


মন্তব্য