kalerkantho


সরকার দেশে খুনের রাজত্ব কায়েম করেছে : রিজভী

কালের কণ্ঠ অনলাইন   

৪ ডিসেম্বর, ২০১৭ ১৩:১৫



সরকার দেশে খুনের রাজত্ব কায়েম করেছে : রিজভী

ফাইল ছবি

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সরকার দেশে খুনের রাজত্ব কায়েম করেছে। তারা তরুণদের টার্গেট করেছে এবং ছাত্রলীগ এখন খুনের ভাড়াটে সন্ত্রাসী বাহিনীতে পরিণত হয়েছে।

আজ সোমবার দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

আরো পড়ুন: 'খালেদা জিয়াকে বিপর্যস্ত করা সরকারের নীল নকশারই অংশ'

তিনি বলেন, আগাম নির্বাচনের জন্য প্রস্তুত বলে ওবায়দুল কাদের ও সিইসির একই সুর প্রমাণ করে- সিইসি সরকারের নির্মিত সেই পুরনো পথেই হাঁটবেন। অথচ একটি স্বাধীন-সার্বভৌম নির্বাচন কমিশনের সাংবিধানিক দায়িত্ব দেশে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন আয়োজন করা। কিন্তু চাকরি রক্ষার্থে বর্তমান সিইসি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের বিষয়টি আমলে নিবেন না।

বিএনপির সিনিয়র এ নেতা বলেন, ‘আমি বিএনপির পক্ষ থেকে আবারো দ্ব্যর্থহীন কণ্ঠে বলতে চাই, প্রধান নির্বাচন কমিশনার মহোদয় আপনি আওয়ামী সরকারের অশুভ ইচ্ছা পূরণের ‘খাঁচায় বন্দি তোতা পাখি হবেন না’। কেননা ষড়যন্ত্র, চক্রান্ত আর বড় বড় বুলির মায়াজাল সৃষ্টি করে গণতন্ত্রের ঘাতক প্রতিহিংসা পরায়ণ শেখ হাসিনা ও তার সরকারের অধীনে জাতীয় নির্বাচন এদেশের জনগণ মেনে নেবে না। বাংলাদেশের গণতন্ত্রকামী মানুষ কোন নীল নকশার ফাঁদে পা দিবে না। ’

আরো পড়ুন: হাটে হাঁড়ি ভেঙেছেন ফেনীর নিজাম হাজারী : রিজভী

সংবাদ সম্মেলনে বিএনপির ভাইস-চেয়ারম্যান আব্দুল মান্নান, চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভুইয়া, যুগ্ম-মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, দক্ষিণ নগর বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পটু, নির্বাহী কমিটির সদস্য আমিনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।


মন্তব্য