kalerkantho


শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে : শেখ সেলিম

কালের কণ্ঠ অনলাইন   

১৬ মার্চ, ২০১৭ ১৬:৫২



শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে : শেখ সেলিম

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই অনুষ্ঠিত হবে।
আজ বৃহস্পতিবার গোপালগঞ্জ সদর উপজেলার কাজুলিয়া খালের ওপর ব্রিজ উদ্বোধন উপলক্ষে স্থানীয় কাজুলিয়া পল্লী মঙ্গল ইউনাইটেড একাডেমি মাঠে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শেখ সেলিম বলেন, আগামী নির্বাচন হবে অবাধ ও সুষ্ঠু। আর সংবিধান অনুযায়ী নির্বাচন হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে। সংবিধান থেকে সরবে না এ সরকার।  

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে আগামী নির্বাচনে অংশ নিয়ে জনপ্রিয়তা যাচাইয়ের আহবান জানিয়ে তিনি বলেন, নির্বাচন নিয়ে টালবাহানা করে কোনো লাভ হবে না। নির্বাচন নিয়ে কোনো আলোচনা হবে না। তাই নির্বাচনে এসে জনপ্রিয়তা যাচাই করুন। আর নির্বাচনে না আসলে বিএনপির অস্তিত্ব থাকবে না।  

কাজুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবু দাউদ মোল্লার সভাপতিত্বে সমাবেশে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহবুব আলী খান, গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফর রহমান বাচ্চু, কাজুলিয়া পল্লী মঙ্গল ইউনাইটেড একাডেমির প্রধান শিক্ষক মনিরুজ্জামান, কাজুলিয়া ইউপি চেয়ারম্যান মাখন লাল দাস প্রমুখ বক্তব্য রাখেন।  


মন্তব্য