kalerkantho


'জনগণকে খুশি করার এজেন্ডা হাতে নিয়ে কাজ করুন'

কালের কণ্ঠ অনলাইন   

১০ মার্চ, ২০১৭ ২২:৩৫



'জনগণকে খুশি করার এজেন্ডা হাতে নিয়ে কাজ করুন'

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আজ বলেছেন, জনগণকে খুশি করার এজেন্ডা হাতে নিয়ে কাজ করুন।
একজন রাজনীতিকের জীবনে মানুষের ভালবাসার চেয়ে বড় সম্পদ আর কিছুই হতে পারে না উল্লেখ করে তিনি বলেন, বিলবোর্ডের ছবি মুছে যাবে, পোস্টারের ছবি ছিঁড়ে যাবে, ব্যানারের ছবি ম্লান হয়ে যাবে, গেটের ছবি ভেঙে যাবে, বাগানের ফুল শুকিয়ে যাবে, পাথরের ছবি ক্ষয়ে যাবে, কিন্তু হৃদয়ে লেখা নাম থেকে যাবে। যেমন জনগণের হৃদয়েই বেঁচে আছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। জনগণের হৃদয়ে নাম লিখে বেঁচে থাকবেন শেখ হাসিনাও।  
আজ বিকেলে গাজীপুরের ভাওয়াল রাজবাড়ী মাঠে জাহাঙ্গীর আলম শিক্ষা ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা তিনি এসব কথা বলেন।
গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, গাজীপুর-২ আসনের সংসদ সদস্য মো. জাহিদ আহসান রাসেল, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. মাহবুবুর রহমান, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ, গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ প্রমুখ।  
অনুষ্ঠানে গাজীপুর সিটি করপোরেশন এলাকার তিনশ’ মেধাবী শিক্ষার্থীর হাতে শিক্ষা বৃত্তির দুই কোটি ২৫ লাখ টাকার চেক ও একশ’ ল্যাপটপ তুলে দেয়া হয়।  


মন্তব্য