kalerkantho


'শান্তি ও উন্নয়ন অব্যাহত রাখতে আওয়ামী লীগকে পুনর্নির্বাচিত করুন'

কালের কণ্ঠ অনলাইন   

২৬ ফেব্রুয়ারি, ২০১৭ ১৯:০৯



'শান্তি ও উন্নয়ন অব্যাহত রাখতে আওয়ামী লীগকে পুনর্নির্বাচিত করুন'

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের শান্তি-শৃঙ্খলা ও উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগকে পুনর্নির্বাচিত করতে জনগণের প্রতি আহবান জানিয়েছেন।
প্রধানমন্ত্রী বলেন, ‘২০১৯ সালের মধ্যে যে নির্বাচন অনুষ্ঠিত হবে, আপনারা যদি এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে চান তাহলে সেই নির্বাচনে আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগের প্রতিনিধিদের নির্বাচিত করে দেবেন। যাতে করে আমরা পুনরায় আপনাদের সেবা করার সুযোগ পাই। ’
প্রধানমন্ত্রী আজ বগুড়া জেলার আদমদিঘীতে শান্তাহার স্টেডিয়ামে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির ভাষণে এই আহ্বান জানান।
শেখ হাসিনা বিএনপি ক্ষমতায় এলে দেশ আবারো পিছিয়ে যেতে পারে- আশংকা ব্যক্ত করে বলেন, ‘আমি শুধু এটুকুই বলবো, নৌকা যখন ক্ষমতায় আসে তখন বাংলাদেশের মানুষ কিছু পায়। আর ধানের শীষ যখন ক্ষমতায় আসে তখন ধানে চিটা ধরে যায় এবং দেশে খাদ্যাভাব দেখা দেয়। দেশে লুটপাট, দুর্নীতি, সন্ত্রাস ও জঙ্গিবাদ সৃষ্টি হয়।
আদমদিঘী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনসার আলী মৃধার সভাপতিত্বে জনসভায় সভায় আরো বক্তৃতা করেন ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ, খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিব সম্পাদক আবু সাইদ আল মামুদ স্বপন, বগুড়া জেলা আওয়ামী লীগ সভাপতি মমতাজ উদ্দিন, আব্দুল মান্নান, এমপি, হাবিবুর রহমান, এমপি, শহীদুজ্জামান সরকার, এমপি ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।


মন্তব্য