kalerkantho


আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের সভা রাতে

কালের কণ্ঠ অনলাইন   

২৬ ফেব্রুয়ারি, ২০১৭ ১২:২৯



আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের সভা রাতে

আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের এক সভা আজ রবিবার রাত ৮টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাসভবন গণভবনে অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে সভায় উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।
 
সুনামগঞ্জ-২ আসনের উপ-নির্বাচন ও কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে দলের মনোনয়ন চূড়ান্ত করতে এ বৈঠক ডাকা হয়েছে বলে জানা গেছে। এর আগে আওয়ামী লীগ থেকে এই দুটি নির্বাচনে মনোনয়ন ফরম ছাড়া হয়েছে। শুক্রবার শুরু হয়ে আজ রবিবার বিকাল ৫টা পর্যন্ত আগ্রহী প্রার্থীরা মনোনয়নের জন্য আবেদনপত্র ফরম সংগ্রহ ও জমা দিতে পারবেন।

প্রসঙ্গত, নির্বাচন কমিশন গত ২০ ফেব্রুয়ারি সুনামগঞ্জ-২ ও কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনের তফসিল ঘোষণা করে। আগামী ৩০ মার্চ এই দুটি নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন আগামী ২ মার্চ। দলীয় সংসদ সদস্য সুরঞ্জিত সেনগুপ্তের মৃত্যুতে সুনামগঞ্জ-২ আসন শূন্য হয়েছে। আর মেয়াদ উত্তীর্ণ হওয়ায় ইসি কুসিক নির্বাচনের তফসিল ঘোষণা করেছে।


মন্তব্য