kalerkantho


কুমিল্লা সিটি নির্বাচনে সাক্কুকে মনোনয়ন দিল বিএনপি

নিজস্ব প্রতিনিধি; কুমিল্লা   

২৬ ফেব্রুয়ারি, ২০১৭ ০১:৪২



কুমিল্লা সিটি নির্বাচনে সাক্কুকে মনোনয়ন দিল বিএনপি

 

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে সদ্য সাবেক মেয়র মনিরুল হক সাক্কুর মনোনয়ন চূড়ান্ত করেছে বিএনপি। গতকাল শনিবার রাতে ঢাকার গুলশানস্থ বিএনপি চেয়ারপার্সনের কার্যালয়ে কুমিল্লা জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাজী আমিন উর রশিদ ইয়াছিন ও সাবেক মেয়র মনিরুল হক সাক্কু দেখা করার পর বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া তাঁর মনোনয়ন চূড়ান্ত করে চিঠি প্রদানের জন্য ভোটার নম্বর দিতে বলেন।

এদিকে সদ্য সাবেক মেয়র মনিরুল হক সাক্কু আজ রবিবার মনোনয়নপত্র কিনবেন বলে জানা গেছে। দলীয় সূত্র জানায়, বিএনপিপন্থী চিকিৎসকদের সংগঠন 'ড্যাব' এর নেতাদের সাথে বৈঠকের পর জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাজী আমিন উর রশিদ ইয়াছিন ও সদ্য সাবেক মেয়র মনিরুল হক সাক্কু বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সাথে দেখা করেন। এসময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর উপস্থিত ছিলেন।

বিএনাপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এ সময় বিভিন্ন প্রসঙ্গের অবতারণা করে বলেন, সাক্কুই নির্বাচন করবে। দলের মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীরকে তিনি সাক্কুর মনোনয়নের চিঠি দিয়ে দিতে বলেন। রবিবার এ মনোনয়ন চিঠি দেওয়া হবে বলে জানা গেছে।


মন্তব্য