kalerkantho


'আওয়ামী লীগের সুনাম নষ্ট কারীদের মনোনয়ন দেয়া হবে না'

গোপালগঞ্জ প্রতিনিধি   

২৫ ফেব্রুয়ারি, ২০১৭ ২২:৪২



'আওয়ামী লীগের সুনাম নষ্ট কারীদের মনোনয়ন দেয়া হবে না'

বাংলাদেশ আওয়ামী লীগ পার্লামেন্টারী পার্টির সেক্রেটারী নূর-ই-আলম চৌধুরী এমপি বলেছেন, যারা আওয়ামী লীগের সুনাম নষ্ট করবে এবং এমপি হয়ে আসতে পারবেন না আগামী নির্বাচনে তাদের মনোনয়ন দেয়া হবে না। আগামী নির্বাচনে তাদেরই মনোনয়ন দেয়া হবে যাতে দল জয়ী হতে পারে।

প্রতিবারই আওয়ামী লীগ তাদের মনোনয়ন দেয়, যাদের সুনাম আছে, বদনাম নেই।  

আজ শনিবার বিকেলে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদেন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, আগামী নির্বাচন আমাদের জন্য একটি গুরুত্বপূর্ণ বিষয়। শেখ হাসিনা আরেকবার প্রধানমন্ত্রী হলে আমাদের কাঙ্ক্ষিত স্বপ্ন, অর্থনৈতিক মুক্তি, ২০২১ সালে মধ্যে এ দেশ মধ্যম আয়ের দেশে নিয়ে যাওয়া, পদ্মা ব্রীজসহ আমাদের যে মেগা প্রজেক্টগুলো আছে সেগুলো আমরা শেষ করতে পারবো।

এর আগে তিনি বঙ্গবন্ধুর সমাধী সৌদের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। পরে তিনি বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইতে স্বাক্ষর করেন। এ সময় মাদারীপুর জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মনির চৌধুরী, শিবচর পৌরসভার মেয়র আওলাদ হোসেন, শিবচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি শামসুউদ্দিন খান, সাধারন সম্পাদক ডাঃ সেলিমসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মি উপস্থিত ছিলেন।


মন্তব্য