kalerkantho


বিএনপি যখনই বিপদে পড়ে তখনই ষড়যন্ত্র খুঁজে পায় : অর্থমন্ত্রী

কালের কণ্ঠ অনলাইন   

২৪ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:২৯



বিএনপি যখনই বিপদে পড়ে তখনই ষড়যন্ত্র খুঁজে পায় : অর্থমন্ত্রী

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত জাতীয় সংসদে গঠনমূলক একটি বিরোধী দলের প্রয়োজনীয়তার ওপর গুরুত্ব আরোপ করেছেন।  তিনি বলেন, গঠনমূলক বিরোধী দল থাকলে সংসদ আরো বেশি প্রাণবন্ত ও কার্যকর হয়। আজ শুক্রবার সকালে সিলেটের লালাবাজারে একটি মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

নির্বাচন কমিশন নিয়ে বিএনপির সমালোচনা প্রসঙ্গে অর্থমন্ত্রী বলেন, ‘তারা যখনই বিপদে পড়ে, তখনই ষড়যন্ত্র খুঁজে পায়। আমরা আশা করি উন্নয়নের জন্য আগামী নির্বাচনেও দেশের মানুষ আওয়ামী লীগকে ভোট দেবে। ’

মুহিত বলেন, গঠনমূলক বিরোধী দল থাকলে সংসদ আরো কার্যকর হয়। কারণ সংসদে সমালোচনা হলে সরকার ভাল কাজে আরো সচেষ্ট থাকবে। এ সময় তিনি উন্নয়নের ধারাবাহিকতা রাখতে হলে আগামী ২০১৮ সালের ডিসেম্বরে অনুষ্ঠিতব্য সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দেওয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জাতীয় সংসদ সদস্য মাহমুদ উস সামদ চৌধুরী, জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. এ কে আবদুল মোমেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, যুক্তরাজ্য আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব করেন।

প্রায় সাড়ে ৮ কোটি টাকা ব্যয়ে লালাবাজারের ওই মসজিদটি নির্মাণ করা হচ্ছে। জেলা প্রশাসনের পক্ষ থেকে মসজিদের জন্য ভূমি দান করা হয়।


মন্তব্য