kalerkantho


পুরুষ মানুষের বয়স হয় না: এরশাদ

কালের কণ্ঠ অনলাইন   

২৩ ফেব্রুয়ারি, ২০১৭ ০১:৫৬



পুরুষ মানুষের বয়স হয় না: এরশাদ

জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, পুরুষ মানুষের বয়স হয় না, মনোবলটাই আসল। তিনি বলেন, সবাই আমাকে উদ্দেশ্যে করে বলে আমার নাকি বয়স হয়েছে।

বয়স আবার কী, মনোবলটাই আসল। এটা সবার জানা দরকার যে, পুরুষ মানুষের বয়স হয় না। গতকাল বুধবার রংপুর পর্যটন মোটেল হলরুমে উত্তরবঙ্গের ১৬ জেলা ও ২ মহানগর জাতীয় পার্টির সভাপতি এবং সম্পাদকের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।  

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, জাতীয় পার্টির কারণে দেশে এখন গরুর গাড়ি নেই। এলজিইডি'র মাধ্যমে গ্রামীণ সড়ক পাকাকরণে জাতীয় পার্টি যে কাজ করেছে তারই সুফল এখন ভোগ করছে দেশবাসী। এইচ এম এরশাদ বলেন, ১৯৯১ সালে জেল থেকে নির্বাচন করেছি। সেসময় বৃহত্তর রংপুরের ২১টি আসন পেয়েছিলাম। ওই ২১টি আসন না পেলে খালেদা জিয়া আমাকে ফাঁসি দিতেন। এ জন্য রংপুরবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আবারো ক্ষমতায় আনার আহবান জানান তিনি।

 

আগামী ২২ মার্চ সুন্দরগঞ্জের শূন্য আসনে নির্বাচন জাতীয় পার্টির জন্য অগ্নিপরীক্ষা উল্লেখ করে এরশাদ বলেন, যে কোনো মূল্যেই সুন্দরগঞ্জে জাতীয় পার্টির প্রার্থীকে বিজয়ী করতে হবে। এ জন্য রংপুর থেকে ২০ হাজার নেতাকর্মীকে ভোটের দিন কেন্দ্র পাহারা দেবার জন্য সুন্দরগঞ্জে অবস্থানের নির্দেশ দেন তিনি।  

এ সময় আরও উপস্থিত ছিলেন, পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ, সুনিল শুভ রায়, মেজর (অব.) খালেদ আখতার প্রমুখ।


মন্তব্য