kalerkantho


নির্বাচনকালীন সহায়ক সরকারের দাবি মানা হবেনা : হাছান মাহমুদ

কালের কণ্ঠ অনলাইন   

২০ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:২৩



নির্বাচনকালীন সহায়ক সরকারের দাবি মানা হবেনা : হাছান মাহমুদ

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে বলেছেন, আপনার বক্তব্য আদালতকে হুমকি দেয়ার মতো। সেই সঙ্গে আপনারা নির্বাচনকালীন যে সহায়ক সরকারের দাবি করেছেন, সেটা কখনোই মেনে নেয়া হবে না। সংবিধান অনুযায়ী আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আর সেটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের অধীনেই হবে।
 
আজ সোমবার বেলা ১২টার দিকে জাতীয় প্রেসক্লাবের সামনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০১৭ উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।
 
বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের বক্তব্যের তীব্র সমালোচনা করে তিনি বলেন, আপনি বলেছেন খালেদা জিয়া ছাড়া আগামী নির্বাচন হতে দেয়া হবে না। এটা আদালতকে হুমকি ও দেশের মানুষকে আবারো পেট্রোল বোমার ভয় দেখানো। তিনি আরও বলেন, ন্যায় প্রতিষ্ঠার জন্যই বিচার করতে হয়। আমরাও চাই বেগম জিয়া বিচারে নির্দোষ প্রমাণিত হোক।  
 
বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি মুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, সহ-সভাপতি ড্যানি সিডাক, সাধারণ সম্পাদক নাট্যজন ফাল্গুনী হামিদ প্রমূখ।


মন্তব্য