kalerkantho


দেশ ও জাতির স্বার্থে ক্ষমতায় যেতে হবে : এরশাদ

কালের কণ্ঠ অনলাইন   

১৮ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:৪০



দেশ ও জাতির স্বার্থে ক্ষমতায় যেতে হবে : এরশাদ

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ আশা প্রকাশ করেছেন, আগামী নির্বাচনের আগে তার দলের নেতৃত্বে ১০-১৫টি দলের জোট গঠন করা হবে। তার দাবি, আগামীতে জাতীয় পার্টি ক্ষমতায় যাবে। দেশ ও জাতির স্বার্থে ক্ষমতায় যেতে হবে। আজ শনিবার এক যোগদান অনুষ্ঠানে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।  

এরশাদ বলেন, নিজেদের জন্য নয়- দেশ ও জাতির স্বার্থে জাতীয় পার্টিকে ক্ষমতায় যেতে হবে। অতীতে জাতীয় পার্টি যেমন দেশকে সুশাসন ও সমৃদ্ধি দিয়েছে আগামীতেও গোটা জাতিকে স্বস্তি, শান্তি ও নিরাপত্তা দেওয়ার নিশ্চয়তা দিতে পারে। তাই জনগণ এখন জাতীয় পার্টিকেই তাদের আশা ভরসার প্রতীক হিসেবে দেখতে শুরু করেছে।

এ ছাড়াও যোগদানকারীদের উদ্দেশে সাবেক রাষ্ট্রপতি বলেন, তারাই আপনজন, যারা-সুদিনে-দুর্দিনে পাশে দাঁড়ায়। রংপুরের মানুষ আমার সবচেয়ে আপনজন। তারা সুদিনে-দুর্দিনে আমার পাশে ছিল এবং এখনও আছে। এটা আমার জন্য সবচেয়ে বড় পাওয়া।

আজ শনিবার দুপুরে এরশাদের বনানীস্থ কার্যালয়ের মিলনায়তনে বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক কেন্দ্রীয় যুবলীগের সদস্য ও রংপুর জেলা যুবলীগের আহ্বায়ক মো. মোস্তফা সেলিম বেঙ্গলের নেতৃত্বে বিভিন্ন সংগঠনের শতাধিক নেতা-কর্মীর জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান আরও বক্তব্য রাখেন, জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য সোলায়মান আলম শেঠ, চেয়ারম্যানের উপদেষ্টা সৈয়দ দিদার বখত, পার্টির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু, মো. আরিফুর রহমান খান, যুগ্ম মহাসচিব কাজী আশরাফ সিদ্দিকী, কেন্দ্রীয় নেতা সুমন আশরাফ, হেলাল উদ্দিন হেলাল, মো. মিল্টন মোল্লা।  


মন্তব্য