kalerkantho


প্রমাণ হয়েছে বাঙালি বীরের জাতি : ওবায়দুল কাদের

কালের কণ্ঠ অনলাইন   

১১ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:৪৭



প্রমাণ হয়েছে বাঙালি বীরের জাতি : ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, কানাডার আদালতে পদ্মা সেতু প্রকল্পে বিশ্ব ব্যাংকের আনীত দুর্নীতির অভিযোগ মিথ্যা প্রতিপন্ন হওয়ার মাধ্যমে প্রমাণ হয়েছে বাঙালী চোরের জাতি নয়, বীরের জাতি।
তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রমাণ করে দিয়েছেন, আমরা চোর না, আমরা বীরের জাতি। নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ আর কোন স্বপ্ন নয়, দৃশ্যমান বাস্তবতা। ’
এ বিষয়ে তিনি আরো বলেন, ‘শতভাগ স্বচ্ছতার মাধ্যমে পদ্মা সেতুর কাজ শুরু হয়েছে। আগামী বছরের ডিসেম্বরে এ সেতুর নির্মাণ কাজ শেষ হবে। ’
ওবায়দুল কাদের আজ বিকেলে জেলা শহরের বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের এক প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
মন্ত্রী বলেন, আওয়ামী লীগে কর্মীর চেয়ে নেতার সংখ্যা বেড়ে যাচ্ছে। দলের জন্য এটা ভালো লক্ষণ নয়।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে নেতার কোনো দাম নেই। তাঁর কাছে জনগণই দামি। কেননা, আওয়ামী লীগের কাছে ক্ষমতার উৎস হচ্ছে জনগণ।

জনগণই আমাদের ক্ষমতায় এনেছেন।
কক্সবাজার জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিনিধি সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল- আলম হানিফ এমপি।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত এ সভায় প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামিম।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাইমুম সরওয়ার কমল এমপি, আশেক উল্লাহ রফিক এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বডুয়া ও কক্সবাজার পৌর মেয়র মাহবুবুর রহমান।


মন্তব্য