kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


আওয়ামী লীগের সম্মেলনকে আমরা স্বাগত জানাচ্ছি : মির্জা ফখরুল

কালের কণ্ঠ অনলাইন   

১৮ অক্টোবর, ২০১৬ ১৮:০৩



আওয়ামী লীগের সম্মেলনকে আমরা স্বাগত জানাচ্ছি : মির্জা ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বাংলাদেশের সবচেয়ে পুরনো ঐতিহ্যবাহী রাজনৈতিক দল আওয়ামী লীগ। তাদের এই সম্মেলনকে আমরা স্বাগত জানাচ্ছি।

আজ মঙ্গলবার গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। এ সময়ে অন্যদের মধ্যে ছিলেন দলের ভাইস চেয়ারম্যান সাবিহ উদ্দিন আহমেদ।

এর আগে থাইল্যান্ডের প্রয়াত রাজা ভুমিবলের প্রতি শ্রদ্ধা জানাতে সকালে বারিধারার থাই দূতাবাসে শোকবইতে স্বাক্ষর করেন মির্জা ফখরুল।

বিএনপির এ নেতা আশা প্রকাশ করে বলেন, আওয়ামী লীগের এই সম্মেলন সফল হবে। এই সম্মেলনের মধ্য দিয়ে বাংলাদেশকে গণতন্ত্রের পথে ফিরিয়ে আনার জন্যে তারা ভূমিকা পালন করবেন। শুধু বিএনপি নয়, দেশের মানুষের একটাই প্রত্যাশা গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য আওয়ামী লীগের নেতৃত্ব উপযুক্ত ভূমিকা পালন করবেন।

বিএনপির এ নেতা বলেন, আওয়ামী লীগ অতীতে গণতন্ত্রের জন্য সংগ্রাম করেছে। আবার দুর্ভাগ্য হচ্ছে, তাদের হাতেই বার বার গণতন্ত্র আহত হয়েছে, বিঘ্ন হয়েছে এবং গণতন্ত্র পরাজিত হয়েছে।

বিএনপি আওয়ামী লীগের সম্মেলনে যাবে কী না জানতে চাইলে তিনি বলেন, এখনো আমরা আমন্ত্রণ পাইনি। আমন্ত্রণ পেলে এ বিষয়ে সিদ্ধান্ত নেবো।


মন্তব্য