kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


যুবলীগ আলোকিত যুবশক্তি গড়ে তুলতে কাজ করছে : ওমর ফারুক

কালের কণ্ঠ অনলাইন   

১৫ অক্টোবর, ২০১৬ ১৮:৩০



যুবলীগ আলোকিত যুবশক্তি গড়ে তুলতে কাজ করছে : ওমর ফারুক

আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, আওয়ামী যুবলীগের বর্তমান নেতৃত্ব মেধা ও মননের রাজনীতি চর্চার মাধ্যমে দক্ষ ও আলোকিত যুবশক্তি তৈরী করতে প্রধান ভূমিকা পালন করছে।  
তিনি বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডকে ত্বরান্বিত করে ২০৪১ সালের মধ্যে দেশকে উন্নত রাষ্ট্রের কাতারে নিয়ে যেতে দক্ষ ও আলোকিত যুবসমাজের কোনো বিকল্প নেই।


ওমর ফারুক চৌধুরী আজ দুপুরে জেলার বগুড়া জিলা স্কুল মাঠে জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।  
জেলা যুবলীগের সভাপতি মঞ্জুরুল আলম মোহনের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান এমপি এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ।  
এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন, সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু, সংসদ সদস্য হাবিবর রহমান, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শহিদ সেরনিয়াবাত, ফারুক হোসেন, মাহবুবুর রহমান হিরন, আব্দুস সাত্তার মাসুদ, আনোয়ারুল ইসলাম।  
স্বাগত বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাগর কুমার রায়। এতে শোক প্রস্তাব পাঠ করেন যুবনেতা কামরুল মোর্শেদ আপেল।
ওমর ফারুক চৌধুরী বলেন, রাজনীতি হলো সমঝোতার কৌশল, রাজনীতি কোন দলাদলি বা হানাহানির বিষয় নয়।
তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শে গড়া যুবলীগ জনগণের ক্ষমতায়নে বিশ্বাসী। এটি রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বিশ্ব শান্তির দর্শন। এই দর্শনকে সামনে রেখে যুবকদের মেধার লালন-ধারণ ও বিকাশই যুবলীগের মুখ্য উদ্দেশ্য।  
তিনি মেধাভিত্তিক যুক্তিবাদী ও মূল্যবোধ সম্পন্ন যুব সমাজ গড়তে সকলের প্রতি আহ্বান জানান।
সম্মেলনকে কেন্দ্র করে সকাল থেকে বিভিন্ন উপজেলা থেকে দলে দলে নেতা-কর্মীরা নানা সাজে সজ্জিত হয়ে মিছিল নিয়ে সম্মেলন স্থলে উপস্থিত হতে থাকে।  
সম্মেলনে বগুড়া জেলা যুবলীগ, সকল উপজেলা, পৌর কমিটি ও ইউনিয়ন কমিটির নেতাকর্মীরা অংশগ্রহন করেন।  


মন্তব্য