kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


সরকার দেশকে উন্নয়নের শিখরে নিয়ে যাওয়ার আপ্রাণ চেষ্টা করছে : ভূমিমন্ত্রী

কালের কণ্ঠ অনলাইন   

১৪ অক্টোবর, ২০১৬ ১৪:৩৭



সরকার দেশকে উন্নয়নের শিখরে নিয়ে যাওয়ার আপ্রাণ চেষ্টা করছে : ভূমিমন্ত্রী

আজ ঈশ্বরদীতে পানি সরবরাহ উদ্বোধন করলেন ভূমিমন্ত্রী।   এ সময় তিনি বলেন, 'বাংলার ইতিহাসে চারজন জঘন্যতম বিশ্বাসঘাতক হলো মীরজাফর আলী খাঁ, গোলাম আযম, খোন্দকার মোশতাক এবং জিয়াউর রহমান।

এই চার জঘন্য ব্যক্তির বিশ্বাসঘাতকতায় বাঙ্গালি জাতি দীর্ঘদিন পরাধীন থেকে দুঃখ, কষ্ট, লাঞ্ছনা ভোগ করেছে। '
শুক্রবার সকালে বাস টার্মিনালে আয়োজিত ঈশ্বরদী পৌরসভার থানা সদর ও গ্রোথ সেন্টারে অবস্থিত পৌর এলাকায় পাইপ লাইনের মাধ্যমে পানি সরবরাহ ও এনভায়রন মেন্টাল স্যানিটেশন ২য় পর্ব প্রকল্পের অধীনে পানি সরবরাহ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ একথা বলেন।
তিনি এ সময় বলেন, আজ জাতির জনকের কণ্যা জননেত্রী শেখ হাসিনা বাংলার মানুষকে মায়ের মমতা, বোনের স্নেহ-ভালবাসা দিয়ে বাঙ্গালি জাতিকে দুঃখ-দুর্দশার হাত হতে মুক্ত করে আজ দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে।
পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টুর সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী সমাবেশে ভূমিমন্ত্রী শরীফ আরো বলেন, বর্তমান সরকার দেশকে উন্নয়নের শিখরে নিয়ে যাওয়ার আপ্রাণ চেষ্টা করছে। কাজেই পৌরসভার উন্নয়ন কাজের মান যাতে ভালো হয় সেদিকে সদা দৃষ্টি রাখতে হবে।
এ সময় তিনি বলেন, ঈশ্বরদীতে পুলিশের কোন চাঁদাবাজি চলবে না। পাশাপাশি আওয়ামী লীগ, বিএনপি, যুবলীগ, ছাত্রলীগ কারো চাঁদাবাজী এই শহরে বরদাশত করা হবে না।
প্রকৌশলী খান মো. মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মোকলেছুর রহমান মিন্টু, ভাইস চেয়ারম্যান মাহজেবিন শিরিণ পিয়া, আসাদুজ্জামান রিপন, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরে প্রকৌশলী তবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নায়েব আলী বিশ্বাস, পিপি আক্তারুজ্জামান মুক্তা, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসহাক আলী মালিথাসহ সকল কাউন্সিলর।


মন্তব্য