kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


সম্মেলনের প্রস্তুতি প্রায় ৭৫ শতাংশ শেষ হয়েছে : ওবায়দুল কাদের

কালের কণ্ঠ অনলাইন   

১৩ অক্টোবর, ২০১৬ ১৬:৫৪



সম্মেলনের প্রস্তুতি প্রায় ৭৫ শতাংশ শেষ হয়েছে : ওবায়দুল কাদের

বাংলাদেশ আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনের প্রস্তুতি প্রায় ৭৫ শতাংশ শেষ হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও দপ্তর উপকমিটির আহ্বায়ক ওবায়দুল কাদের।

আজ বৃহস্পতিবার ধানমণ্ডিস্থ প্রিয়াংকা কমিউনিটি সেন্টারে আওয়ামী লীগের জাতীয় সম্মেলন উপলক্ষে গঠিত দপ্তর উপকমিটির বৈঠকে তিনি এসব কথা বলেন।

আগামী ২২ ও ২৩ অক্টোবর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে দলটির ২০তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে।

ওবায়দুল কাদের বলেন, আগামী ১৯ অক্টোবরের মধ্যে আমাদের সকল কাজ সম্পূর্ণ হবে। যা একটি টিমওয়ার্কের মাধ্যমেই হচ্ছে। আমরা আশা করি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা জাতিকে একটি সফল সম্মেলন উপহার দিতে যাচ্ছি।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, সম্মেলনে কোনো নেতার পক্ষে কেউ চামচামি করে তার ক্ষতি করবেন না। আমরা কেউ কারো প্রতিদ্বন্দ্বী না। কেউ প্রার্থী না। আপনারা এ কমিটিতে অনেকেই আছেন, আপনারা এটা মনে করবেন না নেত্রী সম্মেলন উপলক্ষে অনেককেই ক্ষমা করে দিয়েছেন। কিন্তু এখন আপনি আবার কোন অন্যায় করবেন সেটা ক্ষমা করা হবে সেটা মনে করার কোন কারণ নেই।

তিনি বলেন, সম্মেলন উপলক্ষে আমাদের সকল প্রকার সাজসজ্জার প্রায় শেষ পর্যায়ে। যা শুধু নগরের নয়, উপজেলা পর্যন্ত করা হচ্ছে।

ওবায়দুল কাদের বলেন, আগের সম্মেলনে দেখা গিয়েছিল ব্যানার পোস্টার, বিলবোর্ডে ওপর বঙ্গবন্ধু, শেখ হাসিনা কখনও বা সজীব ওয়াজেদ জয় আর নিচে হচ্ছে ব্যক্তির ছবি, যা এবার আমরা বন্ধ করেছি। আর যা ছিল তা নামানোর জন্য আমরা ১২ অক্টোবর পর্যন্ত সময়ও নির্ধারণ করে দিয়েছিলাম। নির্ধারিত সময়ের মধ্যে যারা ব্যক্তিগত প্রচার প্রচারণা সারাইনি তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে শৃঙ্খলা উপকমিটি।  

বৈঠকে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও খালিদ মাহমুদ চৌধুরী, দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, কেন্দ্রীয় কমিটির সদস্য আমিনুল ইসলাম আমিন ও এনামুল হক শামীম প্রমুখ উপস্থিত ছিলেন।


মন্তব্য