kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


বিএনপি সন্ত্রাসীদের পক্ষে বিবৃতি দেয় : তোফায়েল

কালের কণ্ঠ অনলাইন   

১১ অক্টোবর, ২০১৬ ১৬:৪২



বিএনপি সন্ত্রাসীদের পক্ষে বিবৃতি দেয় : তোফায়েল

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, সন্ত্রাসীরা গ্রেপ্তার হলে বিএনপি তাদের পক্ষে বিবৃতি দেয়।
তিনি বলেন, কল্যাণপুরে জঙ্গি নিহতের ঘটনাকে খালেদা জিয়া বানোয়াট বলেছেন।

বিএনপি নেত্রী একটি অসৎ উদ্দেশ্য নিয়ে দেশটাকে অস্থিতিশীল করার জন্য নানা অপচেষ্টা চালিয়ে যাচ্ছেন।  
সদর উপজেলার ভেদুরিয়া এলাকায় আজ বেলা সাড়ে ১১টায় স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।  
বাণিজ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়া ২০১৩ সালে মানুষ হত্যা করেছেন। ২০১৪ সালে নির্বাচন বানচাল করার জন্য প্রিজাইডিং অফিসার, পুলিং অফিসারসহ পুলিশ হত্যা করেছেন। ২০১৫ সালে ৯৩ দিন অবরোধ-হরতালের নামে নিরীহ মানুষ হত্যাসহ আমাদের অর্থনীতিকে ধ্বংস করার চেষ্টা করেছেন। কিন্তু তিনি সফল হননি।
তিনি বলেন, ভবিষ্যতেও বেগম জিয়া সফল হবেন না। কারণ যে লক্ষ্য নিয়ে দেশ স্বাধীন হয়েছে, বঙ্গবন্ধু কন্যা সে লক্ষ্য পুরণ করবেনই।
তোফায়েল আহমেদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গি তৎপরতা নির্মুল করা হয়েছে। তার আহবানে সারা দিয়ে দেশের মানুষ ইতোমধ্যে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে জাতীয় ঐক্য প্রতিষ্ঠিত করেছে। ভোলা তার জ্বলন্ত উদাহরণ। এখানে গ্রামে গ্রামে সমস্ত মানুষ এখন ঐক্যবদ্ধ।
ভোলাকে মুল ভুখণ্ডের সাথে সমৃক্ত করা হবে উল্লেখ করে আওয়ামী লীগের প্রবীণ এ নেতা বলেন, এ জন্য প্রায় ২ হাজার কোটি টাকার বেশি ব্যয়ে ভোলা-বরিশাল সংযোগ ব্রিজ নির্মাণের প্রকল্প গ্রহণ করা হয়েছে। ব্রিজটি নির্মিত হলে পদ্মা সেতুর মাধ্যমে মূল ভুখণ্ডের সাথে সহজেই সম্পৃক্ত হওয়া যাবে।
বঙ্গবন্ধুর ঘনিষ্ট এ সহচর আরো বলেন, অবকাঠামো উন্নয়নে সরকার ব্যাপক পরিকল্পনা গ্রহণ করেছে। জেলার উন্নয়নে প্রায় ৪’শ কোটি টাকার বেশি কাজ হবে উল্লেখ করে তিনি বলেন, আগামী ২ বছরের মধ্যে এখানে কোন কাঁচা রাস্তা থাকবে না।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক আব্দুল মমিন টুলু, পৌর মেয়র মো. মনিরুজ্জামান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: মোশারফ হোসেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডর মো. দোস্ত মাহমুদ, ডেপুটি কমান্ডর সফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগ যুগ্ন-সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম প্রমুখ।


মন্তব্য