kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূলে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : রাঙ্গা

কালের কণ্ঠ অনলাইন   

১০ অক্টোবর, ২০১৬ ১৬:২৬



সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূলে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : রাঙ্গা

এলজিআরডি ও সমবায় প্রতিমন্ত্রী মো. মসিউর রহমান রাঙ্গা বলেছেন, ধর্মের নামে সন্ত্রাস-জঙ্গিবাদ সৃষ্টিকারীদের নির্মূলে দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ এগিয়ে আসতে হবে।
তিনি আজ গংগাচড়া উপজেলায় শারদীয় দুর্গা উৎসব উপলক্ষে পশ্চিম মান্দ্রাইন, ক্ষ্যান্ত রাণী, কালীদার, দক্ষিণ কোলকোন্দ ও কোলকোন্দ বটতলা পূজা মন্ডপ পরিদর্শনকালে পৃথক পৃথক অনুষ্ঠানে একথা বলেন।

 
এ সময় স্থানীয় জনপ্রতিনিধি ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
মসিউর রহমান আরো বলেন, গংগাচড়া উপজেলা ২০০৮ সাল পূর্ব সময়ে ছিল অবহেলিত ও অনুন্নত জনপদ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক আগ্রহে গংগাচড়াসহ রংপুর জেলা আজ উন্নয়ন ও শান্তির রোল মডেল উল্লেখ করে তিনি বলেন,এ অগ্রযাত্রাকে ধরে রাখতে হিন্দু ধর্মাবলম্বী মানুষকে সরকারের সহায়ক ভুমিকা রাখতে হবে।  
তিনি বলেন, বর্তমান সরকার রংপুরসহ দেশের পশ্চাদ্্পদ জনপদগুলোতে বিশেষ বিবেচনায় শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, কৃষি ও অবকাঠামো খাতে স্বল্প, মধ্যম ও দীর্ঘ মেয়াদী কর্মপরিকল্পনা বাস্তবায়ন করছে। এসব কর্মপরিকল্পনা বাস্তবায়নের মাধ্যমে এক একটি অবহেলিত অঞ্চল সুখী, সমৃদ্ধ ও আদর্শ অঞ্চলে পরিণত করা সম্ভব।  
তিনি সনাতন ধর্মাবলম্বী মানুষকে দুর্গা উৎসবের শিক্ষায় উদ্বুদ্ধ হয়ে দেশ ও সমাজের কল্যাণে আরো সক্রিয় ভূমিকা রাখার আহ্বান জানান।  


মন্তব্য