kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


বঙ্গবন্ধুর সোনার বাংলায় আগুন সন্ত্রাসীদের স্থান হবে না : ফারুক খান

কালের কণ্ঠ অনলাইন   

৯ অক্টোবর, ২০১৬ ১৭:০৩



বঙ্গবন্ধুর সোনার বাংলায় আগুন সন্ত্রাসীদের স্থান হবে না : ফারুক খান

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও গোপালগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ফারুক খান বলেছেন, বঙ্গবন্ধুর সোনার বাংলায় আগুন সন্ত্রাসী, জঙ্গিবাদ ও নিরীহ মানুষ হত্যাকারীদের স্থান হবে না।
রবিবার সকালে নিজ নির্বাচনী এলাকায় ৫টি গ্রামের প্রায় ১ হাজার গ্রাহকের মাঝে ৩ কোটি টাকা ব্যয়ে নতুন বিদ্যুত সংযোগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।


তিনি আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রমের উল্লেখ করে বলেন, যারা উন্নয়ন করবে তারা ভোট পায় না, আর যারা উন্নয়ন না করে বিদেশে টাকা পাচার করে, এতিমের টাকা খায়, বিদ্যুতের খুঁটির টাকা আত্মসাৎ তারা কিভাবে ভোট পায়? 
এদের ব্যাপারে তিনি সর্তক থাকার পরামর্শ দেন। ফারুক খান আরও বলেন, মানুষের উপকার করার যত কার্যক্রম আছে সবই আওয়ামী লীগ এবং তার সরকার করে থাকে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান এসএম কামরুজ্জামান স্বপনের সভাপতিত্বে পশারগাতী ইউনিয়ন পরিষদ চত্বরে আয়োজিত ওই জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট আতিকুর রহমান মিয়া, উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম শিমুল, সাবেক উপজেলা চেয়ারম্যান রবিউল আলম শিকদার, পল্লী বিদ্যুত সমিতির উপ-মহাব্যবস্থাপক রেজায়েত আলী।  
গোপালগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির জ্যেষ্ঠ মহাব্যবস্থাপনা প্রকৌশলী মোহাম্মদ হারুন জানান, পশারগাতি ইউনিয়নের কাওলদিয়া, বাহরবাগ, কৃষ্ণাদিয়া, পশারগাতি, কুলাকোনা ৫ গ্রামে প্রায় ২২ কিলোমিটারে গ্রাহক সংখ্যা প্রায় ১ হাজার। এই নতুন সংযোগ তৈরিতে নির্মাণ ব্যয় হয়েছে ৩ কোটি ৩০ লাখ টাকা।  
অনুষ্ঠানে মুকসুদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু নইম মোহাম্মদ মারুফ খান, পল্লী বিদ্যুত সমিতির মহাব্যবস্থাপক প্রকৌশলি মোহাম্মদ হারুন, ওসি আজিজুর রহমানসহ সরকারি কর্মকর্তা, আওয়ামী লীগ এবং এর সহযোগি নেতেৃবৃন্দ উপস্থিত ছিলেন।  


মন্তব্য